জামালপুরে ফ্যামিলি কার্ডে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু

জামালপুরে ফ্যামিলি কার্ডে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু



 : সারাদেশের মত জামালপুরে ফ্যামিলি কার্ডের মাধ্যমে নি¤œ আয়ের পরিবারের জন্য স্বল্প মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। রবিবার দুপুরে জামালপুর পৌরসভার পাথালিয়া এলাকায় টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে পৌর মেয়র ছানোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুর্শেদা জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোখলেছুর রহমান, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম. এ জলিল প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, নি¤œ আয়ের পরিবারের নিকট ভর্তুকি মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয়ের অংশ হিসেবে ফ্যামিলি কার্ডের মাধ্যমে জামালপুরের ৭টি উপজেলা, ৮টি পৌরসভা ও ৬৮টি ইউনিয়নের ২৪৪টি স্পটে পর্যায়ক্রমে ২ লাখ ৩৩ হাজার ৭২৪টি পরিবারের মাঝে টিসিবি’র পণ্য বিক্রয় করা হবে। 

প্রত্যেক পরিবারের নিকট ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল, ৫৫ টাকা কেজি দরে ২ কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল দেওয়া হবে। সর্বমোট ৪৬০ টাকার পণ্য প্যাকেজ হিসেবে বিক্রয় করা হবে। জেলার টিসিবি’র লাইসেন্সধারী মোট ৫৯ জন ডিলার এই বিক্রয় কার্যক্রম পরিচালনা করবেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।