কুড়িগ্রামে বাকাসস এর পূর্ণদিবস কর্মবিরতি শুরু

কুড়িগ্রামে বাকাসস এর পূর্ণদিবস কর্মবিরতি শুরু



ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস) এর পূর্ণদিবস কর্মবিরতি শুরু হয়েছে।

মঙ্গলবার সকাল ন’টা থেকে জেলার জেলা প্রশাসক কার্যালয়,উপজেলার উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় ও উপজেলার সহকারি ভূমি অফিসারদের কার্যালয়ের কর্মরত কর্মচারিরা তাদের ন্যায্য দাবিতে একযোগে এ কর্মসূচি পালন করতে শুরু করে।

ওইসব অফিসের কর্মচারীদের পদমর্যাদা ও বেতন কাঠামো উন্নীতকরণসহ কয়েকদফা দাবিতে তারা পূর্ণ দিবস কর্মবিরতি শুরু করেন। 

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচিতে অংশ নেন সকল কর্মচারিরা।

গত ২৬ ফেব্রæয়ারি বাংলাদেশ বিভাগীয় কমিশনার কার্যালয়ের কর্মচারী সমিতি (বাবিককাকস) এবং বাকাসস কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটির সমন্বয়ে অনুষ্ঠিত সভায় একযোগে কর্মবিরতির সিদ্ধান্ত নেয়া  হয়। 

ঘোষিত কর্মসূচি অনুযায়ী ১ মার্চ থেকে পর্যায়ক্রমে ২৪ মার্চ পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি পালন করবেন কালেক্টরেট সহকারি সমিতির কর্মচারীরা। 

কর্মসূচিতে সকল কর্মচারী সকাল ৯ টায় অফিসে উপস্থিত হয়ে হাজিরা খাতায় স্বাক্ষর করে বিকাল ৫ টা পর্যন্ত কর্মবিরতি পালন এবং ব্যানারসহ অফিস চত্বরে অবস্থান করবেন বলে জানানো হয়।তবে সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ব্যতিত এই কর্মসূচি চলবে বলেজানান এ সমিতির সদস্যবৃন্দ। আওতামুক্ত থাকবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।