নন্দীগ্রামে মাদক সিন্ডিকেট প্রধান রুবেল ফের গ্রেফতার

নন্দীগ্রামে মাদক সিন্ডিকেট প্রধান রুবেল ফের গ্রেফতার



নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মাদক সিন্ডিকেটের প্রধান রুবেল প্রামানিক ওরফে সুলতান মাহমুদকে (৪২) ফের হেরোইনসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়। 

থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রুবেল পৌরসভার ফোকপাল দক্ষিনপাড়ার মৃত মজিবর রহমানের ছেলে। ডাকনাম রুবেল হলেও সে দুটি ছদ্মনাম ব্যবহার করে। কখনো মাহমুদ, আবার কখনো সুলতান। তার বিরুদ্ধে থানায় পূর্বের আরও চারটি মামলা রয়েছে। পুলিশের চোখ ফাঁকি দিতে কৌশলে বিভিন্ন সময় ফোকপাল মহল্যায় ও কলেজপাড়া মহল্যায় শ^শুরের বাড়িতে থেকে মাদকের কারবার করে। রাজনৈতিক ছত্রছায়ায় থাকারও চেষ্টা করে। মাদকসহ বেশ কয়েকবার গ্রেফতার হলেও জামিনে বের হয়ে ফের মাদক ব্যবসায় সক্রিয় হয়। 

গত সোমবার গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার ভাটগ্রামস্থ রুহুল আমিনের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপরে মোটরসাইকেল তল্লাশী চালিয়ে এক গ্রাম হেরোইনসহ হাতেনাতে রুবেল প্রামানিক ওরফে সুলতান মাহমুদকে গ্রেফতার করে পুলিশ। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত রেজিস্ট্রেশন বিহীন একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। সোমবার দিবাগত রাতে সদর ইউনিয়নের পাটগাড়ী গ্রামে পৃথক অভিযানে ওই গ্রামের মৃত কাজেম উদ্দিনের ছেলে আলাউদ্দিন সরকারকে (৫০) গ্রেফতার করে। তার কাছ থেকে ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।