মেলান্দহে আত্মহত্যার ঘটনায় হ্যালে ইউএস ফাউন্ডেশনের আর্থিক সহায়তা

মেলান্দহে আত্মহত্যার ঘটনায় হ্যালে ইউএস ফাউন্ডেশনের আর্থিক সহায়তা



 : জামালপুরের মেলান্দহে মালঞ্চ এম. এ. গফুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী আশামনির (১৫) ইজ্জত হরণের অপমান সইতে না পেরে আত্মহুতিদাতা পরিবারকে মামলার খরচ যোগাতে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছে হ্যালো ইউএসএ ফাউন্ডেশন। 

১৪ মার্চ দুপুরে আনুষ্ঠানিকভাবে এই অর্থ সহায়তা প্রদান করা হয়। আশামনির স্কুল শিক্ষক মোশাররফ হোসেন, ইউএসএ ফাউন্ডেশনের প্রতিনিধি মেহেদী হাসান এবং নাজমুল হাসানসহ স্থানীয় ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

ওদিকে ১০ মার্চ আশামনিকে কৌশলে ডেকে নিয়ে ইজ্জতহরণের দায়ে সাধুপুর কান্দারপাড়া গ্রামের মির্জা ওয়াহাব চেয়ারম্যানের ভাতিজা তামিম আহম্মেদ স্বপন (২৫) কে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে র‌্যাব। ইতোপূর্বে গ্রেপ্তারকৃত তামিম আহম্মেদ স্বপন স্থানীয় এক মেয়েকে বিয়ের পর ডিভোর্স দিয়েছে।


আশামনির বাবা আবু মিয়ার আশংকা, মেয়েকে সম্ভ্রমহানির মূল নায়ক তামিত আহম্মেদ স্বপনের সাথে আছে প্রভাবশালী মহলের সখ্যতা। আছে অর্থ-বিত্ত। আছে দুস্কৃতিকারি লোক। মেয়ের ইজ্জতহরণকারি স্বপনকে গ্রেপ্তারের জন্য র‌্যাবের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। মিডিয়ার সহায়তা কামনা করে আশামনির বাবা আবু মিয়া বলেন-যারা আমার মেয়েকে ডেকে নিয়ে গেল। যে বাড়িতে মেয়েকে আটকে রেখেছিল। অপকর্মের সহায়তাকারিদেও গ্রেপ্তার চান।


অপরদিকে আশামনির ইজ্জতহরণকারির সর্বোচ্চ শাস্তির দাবিতে আজো (১৫ মার্চ) ব্র্যাক ও এলাকাবাসির মানবন্ধন, পোস্টারিং এবং স্মারকলিপি প্রদান করেছেন। এর আগের দিন বালুআটা এম.এ. রশিদ উচ্চ বিদ্যালয়, মালঞ্চ এম.এ. গফুর উচ্চ বিদ্যালয়সহ এলাকাবাসিও পৃথক মানবন্ধন করেছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।