কাজিপুরে এক ব্যক্তির রহস্যজনক খুন

কাজিপুরে এক ব্যক্তির রহস্যজনক খুন



 : সিরাজগঞ্জের কাজিপুরের সোনামুখী ইউনিয়নের রৌহাবাড়ি উত্তরপাড়ায় ভ্যানচালক আব্দুস সালামের বাড়িতে একই গ্রামের দক্ষিন পাড়ার হোসেন আলী(৪৫) নামের এক ব্যক্তির রহস্যজনক খুন হয়েছেন। 


হোসেনের পিঠে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি পেশায় একজন ভ্যান চালক। মাঝে মাঝে বাজার থেকে চাল কিনেও বিক্রি করতেন।রবিবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি খুন হন।


খবর পেয়ে কাজিপুর থানা পুলিশ সকালে ঘটনাস্থলে এসে আব্দুস সালামের শোবার ঘর থেকে হোসেন আলীর লাশ উদ্ধার করে নিয়ে যায়। এসময় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্যে সালামের স্ত্রী রুবি খাতুন(৪৫)মেয়ে রাহা খাতুন(২৫)ও জেসমিন খাতুন(২৩)কে থানায় নিয়ে গেছে। এদিকে ঘটনার পর থেকে আব্দুস সালাম পলাতক রয়েছেন। রাহা খাতুন জানান, ব্যবসার  পাওনা টাকাকে কেন্দ্র করে হোসেন ও আমার বাবার মধ্যে তর্কাতর্কি হয়। এরপর চাকুর আঘাতে হোসেনের মৃত্যু হয়। 


 এদিকে হোসেন আলীর পুত্র মিলন মিয়া(২৭) জানান, আমার বাবাকে চালের টাকা পরিশোধ করার কথা বলে সালাম ডেকে নিয়ে গিয়ে খুন করেছে। কয়েকদিন আগেই বাবার সাথে সালামের ঝগড়া হয়েছে।


 কিন্তু স্থানীয় গ্রামবাসী ও সালামের প্রতিবেশিরা জানান, মূলত নারীঘটিত ঘটনায় হোসেন খুন হয়েছেন।নাম প্রকাশ না করে সালামের এক প্রতিবেশি জানান, ‘গভীর রাতে চিৎকার শুনে ঘুম থেকে জেগে উঠি। এরপর সালামের বাড়ির মধ্যে গোঙানির শব্দ শুনতে পাই। ওই বাড়ির মেয়েদের চরিত্র ভালো না।’ 


 কাজিপুর থানার অফিসার ইন চার্জ শ্রামল কুমার দত্ত জানান,‘ লাশ ময়না তদন্তের জন্যে সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আলামত হিসেবে একটি চাকু জব্দ করা হয়েছে। হত্যার কারণ জানতে আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করার প্রক্রিয়া চলছে।’ 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।