কাজিপুরে নানা আয়োজনে জাতীয় শিশু দিবস উদযাপিত

কাজিপুরে নানা আয়োজনে জাতীয় শিশু দিবস উদযাপিত



 : নানা আয়োজনের মাধ্যমে সিরাজগঞ্জের কাজিপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।


 দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি র‍্যালী উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্বাধীনতা স্কয়ারে এসে শেষ হয়। 


এরপর সেখানে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, কাজীপুর থানা সহ উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান। 


পরে বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়। 


এসময় উপস্থিত ছিলেন, কাজীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ। 

সন্ধ্যায় কাজিপুর শহিদ এম মনসুর আলী মিলনায়তনে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। এবং শেখ শাহ আলম প্রযোজিত একজন মহান পিতা ছবিটি প্রদর্শিত হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।