ইসলামপুরে জমে উঠেছে মুক্তির উৎসব ও সূবর্ণজয়ন্তী মেলা

S M Ashraful Azom
0
ইসলামপুরে জমে উঠেছে মুক্তির উৎসব ও সূবর্ণজয়ন্তী মেলা



 : জামালপুরের ইসলামপুরে ৮দিন ব্যাপি মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা জমে উঠেছে। প্রতিদিনি হাজারো দর্শক বিভিন্ন দপ্তরের উপস্থাপন চিত্র দর্শন করে আনন্দ উপভোগ করছে।


সারাদেশের ন্যায় ইসলামপুরে উপজেলা প্রশাসন ৮দিন ব্যাপি মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা আয়োজন করেছে । গত বৃহস্প্রতিবার বিকালে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী অফিসার মু:তানভীর হাসান রুমান। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১৭মার্চ থেকে ২৪মার্চ পর্যন্ত ৭দিন ব্যাপি এই মেলায় উপজেলা প্রশাসন, এনজিও, মিডিয়াসহ ৫৪টি স্টল রয়েছে। 


বুধবার বিকালে স্টলটি পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার মু:তানভী হাসান রুমান। এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান, গণমাধ্যমকর্মীসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


মেলায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ইসলামপুর,উপজেলা প্রকৌশলী,কৃষি অফিস,মৎস্য অধিদপ্তর ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর দর্শনার্থীদের ব্যাপকভাবে আকৃষ্ট করেছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top