বাঁশখালীতে বন্য হাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যু

বাঁশখালীতে বন্য হাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যু



 : চট্টগ্রামের বাঁশখালীতে পহেলা বৈশাখ উপলক্ষে ভোর পূজার ফুল তুলতে গিয়ে বন্য হাতির আক্রমণে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) ভোরে সাধনপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বৈস্বার টিলা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত বৃদ্ধা বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বৈলগাঁও এলাকার  মৃত সুকুমার দে এর পুত্র রতন দে (৫৬)। 


বন বিভাগের কালীপুর রেঞ্জ কর্মকর্তা মুহহাম্মদ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন- সাধনপুর ইউনিয়নের বৈস্বার টিলা এলাকায় রতন দে নামক এক বৃদ্ধা হাতির আক্রমণে মারা গেছে। শুক্রবার দুপুরে স্থানীয় কৃষকেরা পানের বরজে পান তুলতে গেলে তার লাশ দেখতে পেয়ে আমাদের কে জানায়। আমরা ঘটনাস্থলে গিয়ে তার শরীরে হাতির দাঁত দিয়ে কামড়ে চিহ্ন দেখতে পাই। তার হাতে কিছু জবা ফুল দেখেছি। হয়তো ভোর সকালে পহেলা বৈশাখ উপলক্ষে পূজার ফুল তুলতে গিয়ে হাতির আক্রমণে ঘটনাস্থলে মারা যায়।


তিনি আরো জানান, আমরা বন বিভাগের পক্ষ থেকে  তার পরিবারকে সহযোগিতা করা হবে। 


এদিকে হাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিক ২০ হাজার টাকা ও বিভিন্ন খাদ্য সামগ্রীসহ মানবিক সহায়তা প্রদান করেছেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।