মৃত্যুঞ্জয়ের পাশে দাঁড়ালো বকশীগঞ্জ উপজেলা প্রশাসন

মৃত্যুঞ্জয়ের পাশে দাঁড়ালো বকশীগঞ্জ উপজেলা প্রশাসন



 : জামালপুরের বকশীগঞ্জে অসহায় শারীরিক প্রতিবন্ধী মৃত্যুঞ্জয়ের পাশে দাঁড়াল উপজেলা প্রশাসন।

২৫ এপ্রিল সোমবার বিকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃত্যুঞ্জয় মোদক ও তার পরিবারকে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা তার কার্যালয়ে মৃত্যুঞ্জয় মোদককে ৫ হাজার টাকার চেক, ২০ কেজি চাল ও তার দুই সন্তানের জন্য শিশু খাদ্য বিতরণ করেন।

জানা গেছে, উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের নিলক্ষিয়া বাজার এলাকার মন্টু লাল মোদকের ছেলে মৃত্যুঞ্জয় মোদক (৪২) জন্মের পর থেকে শারীরিক প্রতিবন্ধী হিসেবে বেড়ে ওঠে। অন্যের সাহায্য ছাড়া চলতে পারেন না মৃত্যুঞ্জয়। অভাব অনটনের সংসারে অযতœ অবহেলায় জীবনযাপন করতে থাকেন তিনি। এরই মধ্যে ২০১১ সালে ববিতা রানী মোদককে বিয়ে করেন মৃত্যুঞ্জয়।

এরপর মৃত্যুঞ্জয়-ববিতা দম্পতির ঘরে জন্ম নেয় একটি ছেলে ও একটি মেয়ে। সংসারের খরচ বাড়তে থাকায় মানবেতর জীবনযাপন করতে থাকেন তার পরিবার।

অভাব অনটনের সংসারে স্ত্রী,ছেলে,মেয়ে নিয়ে খেয়ে না খেয়ে দিন পার করতে হচ্ছে এই পরিবারকে।

মৃত্যুঞ্জয়ের পরিবারের এমন দুর্দশার খবর পান বকশীগঞ্জ ইউএনও মুন মুন জাহান লিজা। তিনি সিদ্ধান্ত নেন উপজেলা প্রশাসনের পক্ষে সেই পরিবারের পাশে দাঁড়াবেন।

সোমবার বিকালে মৃত্যুঞ্জয় ও তার স্ত্রী ববিতা মোদকের সাথে আলোচনা করেন এবং সমস্যার কথা শুনেন।

আলাপ শেষে উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও মুন মুন জাহান লিজা মৃত্যুঞ্জয়কে ৫ হাজার চেক, ২০ কেজি চাল, শিশু খাদ্য প্রদান করেন।

এসময় উপজেলা পিআইও মজনুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা বিআরডিবি কর্মকর্তা কাজী শোয়াইব আজমী ও উপজেলা সহকারী প্রোগ্রামার মোহাম্মদ খায়রুল বাশার রাজু, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জানান লিজা জানান, অসহায় এই পরিবারের পাশে থাকবে উপজেলা প্রশাসন। মৃত্যুঞ্জয়ের পরিবারকে আর্থিক সংকট দূর করতে ক্ষুদ্র ব্যবসার ব্যবস্থা করে দেওয়া হবে। এছাড়াও সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় তার সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।