আইসিটি টিচার্স এসোসিয়েশন শ্রীবরদী'র ইফতার ও দোয়া মাহফিল

আইসিটি টিচার্স এসোসিয়েশন শ্রীবরদী'র ইফতার ও দোয়া মাহফিল



 : আইসিটি টিচার্স এসোসিয়েশন শ্রীবরদী'র আয়োজনে ২৪ এপ্রিল  শ্রীবরদী আকবরিয়া পাবলিক পাইলট ইনস্টিটিউটের শিক্ষক মিলনায়তন কক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলহাজ্ব রুহুল আলম তালুকদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ মোশাররফ হোসেন এছাড়াও শ্রীবরদী আকবরিয়া পাবলিক পাইলট  ইনস্টিটিউটের প্রধান শিক্ষক জনাব মোঃ আব্দুর রউফ , বানিবাইদ আব্দুল্লাহ আল- মাহমুদ পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ রেজাউল করিম , কাকিলাকুড়া ইউনিয়ন বালিকা দাখিল মাদরাসার সুপার জনাব মোঃ আতাউল্লাহ বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন ।


ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন শ্রীবরদী আইসিটি টিচার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ মাহমুদুন্নবী।


ময়মনসিংহ বিভাগে  শিক্ষাপ্রতিষ্ঠানে বর্তমানে চলমান ইউনিক আইডি কার্যক্রমের সার্বিক অগ্রগতি সমস্যা ও সমাধান নিয়ে আলোচনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মহোদয়। 


ইফতার ও দোয়া মাহফিলে শ্রীবরদী আইসিটি টিচার্স এসোসিয়েশনের অংশগ্রহণ কৃত  সদস্যবৃন্দদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন আইসিটি টিচার্স এসোসিয়েশন শ্রীবরদী'র সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।