রৌমারীতে অতি দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রৌমারীতে অতি দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ



 : রৌমারী উপজেলায় ঈদুল ফিতর উপলক্ষে নওদাপাড়া প্রাবাসী কল্যাণ ফাউন্ডেশন (এনপিপিকেএফ) এর উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে চিনি, লাচ্চা, প্যারাসুট তেল, সোয়াবিন তেল, ডাল, গোসলের সাবান, কাপড় কাচাঁ সাবান ও গুড়া সাবান বিতরণ করা হয়েছে। 


শুক্রবার সকাল ১০ টার দিকে উপজেলার নওদাপাড়া গ্রামের জামে মসজিদ চত্বর থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা মো. নুরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন নওদাপাড়া লোডআনলোড শ্রমিকলীগ সংগঠনের সাধারন সম্পাদক আব্দুস সবুর ফক্কু, সামাজসেবক বদিউজ্জামান, আব্দুল হাকিম ও আনোয়ার হোসেন, বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম, খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন শামিম মিয়া বিপ্লব ও তোজাম্মেল হক বাবু। প্রসঙ্গত, কয়েক মাস আগে নওদাপাড়া প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন নামের একটি সামাজিক সংগঠন করা। সংগঠনে পরিচালক হিসেবে দায়িত্বে রয়েছেন প্রবাসী নাসির উদ্দিন। সংগঠনের সভাপতি মাসুদ রানা, সাধারন সম্পাদক নবী উদ্দিন, সহ-সম্পাদক আখিরুল ইসলাম ও কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম প্রমূখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।