উল্লাপাড়া আওয়ামীলীগের একাংশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

উল্লাপাড়া আওয়ামীলীগের একাংশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া আওয়ামীলীগের একাংশের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় সলপ ইউনিয়নের সোনতলা গ্রামের উত্তরপাড়া জামে মসজিদে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান এ ইফতার মাহফিলের আয়োজন করেন।


ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, সহ-সভাপতি  মাহবুব সরোয়ার বকুল, আসাদুল হক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহেদুল হক, পৌর মেয়র  এস এম নজরুল ইসলাম,  সলপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক শফিউল আলম হ্যাভেন, সদস্য মনিরুল ইসলাম মণি, বড়পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবু বক্কার সিদ্দিক, সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু সাইদ স্বপন, দূর্গানগর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি তারেকুল ইসলাম তারেক, বাঙালা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হানিফসহ বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক ছাড়াও বিপুল সংখ্যক নেতাকর্মী এই ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।