জামালপুরে জাল নোটের মামলায় দুই জনকে কারাদন্ড

জামালপুরে জাল নোটের মামলায় দুই জনকে কারাদন্ড



 : জামালপুরে দুই জাল টাকার কারবারিকে ৫ বছরের কারাদন্ডাদেশ প্রদান করেছে আদালত। দন্ডিতরা হলো সরিষাবাড়ী উপজেলার পুঠিয়ার পাড় গ্রামে পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের মোজাফফর আলীর ছেলে আব্দুল মজিদ ও ধনবাড়ী উপজেলার রুপশান্তি গ্রামের মোতালেব হোসেনের ছেলে মো: উজ্জল। 


রবিবার জামালপুর আদালতের সিনিয়র স্পেশাল ট্রাইব্যুনালের জজ মোঃ জুলফিকার আলী খাঁন এই রায় প্রদান করেন।


 মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, ২০১৪ সালের ৮ আগষ্ট রাতে আসামীরা জাল টাকাসহ আটক হয়। পরদিন পুলিশ বাদী হয়ে সরিষাবাড়ী থানায় তিনজনের নামে মামলা দায়ের করে। মামলায় ৭ জন স্বাক্ষীর স্বাক্ষ্যের ভিত্তিতে বিচারের পর আজ রায় ঘোষণা করেন। রায়ে আসামী আব্দুল মজিদ ও মো: উজ্জলকে ৫ বছর করে সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের প্রদান করেন। অপর আসামী মোঃ জুলফিকার আলী খাঁন। কোন অভিযোগ প্রমাণিত না হওয়ায় সোহেলকে বেকসুর খালাস প্রদান করেন। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট নির্মল কান্তি ভদ্র ও আসামী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ ও মুহাম্মদ বাকী বিল্লাহ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।