মেলান্দহে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

মেলান্দহে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা



: জামালপুরের মেলান্দহে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী। শনিবার রাতে উপজেলার বুরুঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। 

পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বুরুঙ্গা এলাকার কালু মিয়ার ছেলে ইলেকট্রিক মিস্ত্রী ১৯ বছর বয়সী যুবক ইয়াসিনের সঙ্গে একই এলাকার জুলফিকারের এসএসসি পরীক্ষার্থী ১৬ বছর বয়সী মেয়ে সোমা আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের বিষয়টি জানাজানি হলে গত এক মাস ধরে দুই পরিবারের মধ্যে বিয়ের আলাপ আলোচনা চলছিল, কিন্ত ছেলের পরিবার কয়েকদিন আগে বিয়ের ব্যপারে আপত্তি জানায়। শনিবার দুপুরে ইয়াসিন দেখা করার জন্য সোমাকে ফোন করে ডেকে নিয়ে যায়। সন্ধ্যায় বাড়ী ফিরে সোমা বিষপান করে, পরিবারের সদস্যরা তাকে প্রথমে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, পরে সেখান থেকে জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। আবস্থার অবনতি হওয়ায় জামালপুর থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাতে তার মৃত্য হয়। 

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, খবর পেয়ে আজ সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে নিহতের মা রোজিনা বেগম থানায় অভিযোগ দায়ের করেছেন।      



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।