বকশীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ৭৭ পরিবার পেল জেলা প্রশাসকের সহায়তা

বকশীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ৭৭ পরিবার পেল জেলা প্রশাসকের সহায়তা



 : জামালপুরের বকশীগঞ্জে সম্প্রতি বন্যায় নদী ভাঙন, বন্যায় পানিতে ডুবে মারা যাওয়া ব্যক্তির পরিবারকে ২৭ জুন সোমবার দুপুরে আর্থিক সহায়তা ও শুকনো খাবার প্রদান করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের উদ্যোগে সাধুরপাড়া, মেরুরচর ও নিলাখিয়া ইউনিয়নের ৭৬ টি নদী ভাঙনের শিকার পরিবারকে নগদ দুই হাজার টাকা করে ও একটি মৃত ব্যক্তির পরিবারকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়।

উপজেলা পরিষদের সভাকক্ষে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলার নবাগত জেলা প্রশাসক শ্রাবস্তী রায়। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এসময় বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, পিআইও মো. মজনুর রহমান, নিলাখিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মেরুরচর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক, বগারচর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান মাসুম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ সহ উপকারভোগীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।