সন্তানের গলায় অস্ত্র ধরে মা-কে ধর্ষন মামলার প্রধান আসামী গ্রেফতার

S M Ashraful Azom
0
সন্তানের গলায় অস্ত্র ধরে মা-কে ধর্ষন মামলার প্রধান আসামী গ্রেফতার



নূরুজ্জামান খান : জামালপুরের মেলান্দহ উপজেলায় অভিযান পরিচালনা করে আতœগোপনে থাকা সন্তানের গলায় ধাঁরালো অস্ত্র ধরে মা-কে ধর্ষণ মামলার প্রধান ও একমাত্র আসামীকে গ্রেফতার করেছে জামালপুর র‌্যাব-১৪।


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ধৃত অভিযুক্ত এবং ভিকটিমের বাড়ি পাশাপাশি হওয়ার সুবাদে অভিযুক্ত প্রধান আসামী মাঝে মধ্যে ভিকটিমের সাথে কথা বলার চেষ্টা করে একপর্যায়ে কুপ্রস্তাব দেয়। ভিকটিম উক্ত প্রস্তাবে রাজি না হওয়ায় আসামী যে কোন উপায়ে ধর্ষন করিবে বলে হুমকি প্রদান করে। তদাবস্থায় বিগত ০২/০৪/২০২২ ইং তারিখ রাত অনুমান ০৮.০০ ঘটিকার সময় ভিকটিমের স্বামী, ভাসুর ও ভাবী বাড়িতে না থাকার সুবাদে তাদের বাড়ির বসত ঘরে আসিয়া ভিকটিমের কোলে থাকা পুত্র সন্তানের গলায় ধারালো অস্ত্র  ধরিয়া ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে এবং আসামীর ব্যবহৃত মোবাইল ফোনে ভিডিও ধারণ করিয়া হুমকি প্রদান করে যে, উক্ত ঘটনা কাউকে জানাইলে ভিডিও নেটে ভাইরাল করে দিবে এবং সুযোগ বুঝে তার পুত্র সন্তানকে হত্যা করিবে। পরবর্তীতে ভিকটিমের স্বামী বাড়ির বাহিরে থাকার সুবাদে ভিডিও ইন্টারনেট ও বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ভাইরাল করার ভয় দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে আবারও ২ বার ধর্ষন করে। ঘটনার দিন ১৪/০৬/২০২২ ইং তারিখ রাত অনুমান ১১.০০ ঘটিকার সময় ভিকটিম প্রাকৃতির ডাকে বাহিরে গেলে আসামী সুযোগ বুঝে বসত ঘরে প্রবেশ করে ভিকটিমের গলায় ধারালো অস্ত্র  ধরিয়া ধর্ষন করার চেষ্টাকালে আসামীর সহিত ধস্তাধস্তি ও একপর্যায়ে চিৎকার করিলে ভিকটিমের ঘরের বাহিরে ভাসুর ও ভাবীর উপস্থিতি টের পেয়ে আসামী ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়। 


ঘটনার পর থেকে আসামী মোঃ আনিছ এলাকার বাহিরে গিয়ে আত্মগোপন করে পলাতক ছিল। 


উক্ত ঘটনার পর থেকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের অভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে আসামী গ্রেফতারের চেষ্টা অব্যহত রাখে। 


পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত করে অদ্য ২৯/০৬/২০২২ ইং তারিখ রাত অনুমান ০১.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি অভিযানিক দল জামালপুর জেলার মেলান্দহ থানাধীন বীর বোসেরপাড়াস্থ ধৃত আসামীর ছোট বোনের ননদের স্বামী জনৈক লিটন মিয়া বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে আতœগোপনে থাকা উক্ত ধর্ষণ মামলার প্রধান ও একমাত্র আসামীকে গ্রেফতার করা হয়। 


ধৃত আসামী মোঃ আনিছ (২৪), পিতা- মোঃ খোকন, সাং-গহেরপাড়া, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর’কে জামালপুর সদর থানার মামলা নং-৮৩/৫৩২,তারিখ-২২ জুন ২০২২ খ্রিঃ, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩)এর ৯(১) মূলে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।  


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top