অনৈতিক কাজ ও অর্থলোপাটের অভিযোগে উল্লাপাড়ায় ২ নারী প্রতারক আটক

 : রোববার সকালে দুই নারী প্রতারককে গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। এরা হলেন, উল্লাপাড়া উপজেলার গয়হাট্টা পারকুল গ্রামের মাজেদ আলীর মেয়ে রতনা খাতুন (২৮) এবং উপজেলার শ্রীফলগাঁতী গ্রামের শাহিদা খাতুন (৩৫)।

অনৈতিক কাজ ও অর্থলোপাটের অভিযোগে উল্লাপাড়ায় ২ নারী প্রতারক আটক



 এদেরকে পৌর শহরের গোপাল জিঁউ মন্দির এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে উল্লাপাড়া পশ্চিমপাড়ার বাসিন্দা শামীম রেজা গ্রেপ্তার নারীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিলে তা আমলে নেয় থানা কর্তৃপক্ষ। 


উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম শামীম রেজার দায়ের করা অভিযোগের উদ্ধৃতি দিয়ে জনান, উল্লিখিত দুই নারী আরও কয়েকজন পুরুষ নারী সহযোগীকে সঙ্গে নিয়ে দীর্ঘদিন ধরে এলাকার স্বচ্ছল ব্যক্তি এবং ব্যবসায়ী যুবকদেরকে ফোন করে নানা কৌশলে তাদের আস্তানায় নিয়ে প্রেমের অভিনয় করে বিভিন্ন রকম অশ্লীল ছবি তোলেন। আবার কখনও ভুয়া কাবিন নামা তৈরি করে তাতে স্বাক্ষর করিয়ে যুবকদেরকে ফাঁদে ফেলে অনেক টাকা হাতিয়ে নিয়ে আসছিলেন। শামীম রেজা এদের ফাঁদে পা দিয়ে বিষয়টি আবহিত হয়েছেন। এই নারীরা শামীম রেজার কাছে ৫ লাখ টাকা দাবি করে এবং জোরপূর্বক ননজুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। ভুক্তভোগী শামীম বাদী হয়ে থানায় মামলা দায়ের করে।


নজরুল ইসলাম আরও জানান, প্রতারক চক্রের ৩ সদস্যে বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের মধ্যে ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার শাহিদা খাতুনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং রত্নাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এই চক্রের সঙ্গে জড়িত অপর সদস্যদেরকে পুলিশ এখন খুঁজছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।