ঘাটাইলে গুড ড্যাডি ক্যাম্পেইন অনুষ্ঠিত !

 : আমার মেয়ের ভবিষ্যৎ আমি দেখাবো এই প্রতিপাদ্য বিষয়কে সামনে টাঙ্গাইলের ঘাটাইলে আন্তর্জাতিক বে-সরকারি উন্নয়ন সংস্থা ‘গুড নেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির আয়োজনে ১২৫ জন কন্যা শিশু ও তাদের পিতাকে নিয়ে গুড ড্যাডি ক্যাম্পেইন’ অনুষ্ঠিত হয়েছে। 

ঘাটাইলে  গুড ড্যাডি ক্যাম্পেইন অনুষ্ঠিত !



 রবিবার বিকেল সাড়ে ৪টায় সিডিপি প্রাঙ্গণে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির ম্যানেজার ফ্রান্সিস শ্যামল বিশ্বাসের সভাপতিত্বে ও সহকারি ব্যবস্থাপক (এডমিন) শান্ত চিরাণের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সিডিসির সভাপতি মো: শাহজাহান সরকার, ঘাটাইল কনসার্ন বাংলাদেশ জেমস সানে বৈরাগী,প্রোগ্রাম অফিসার মোঃ সিরাজুল ইসলাম,গুডনেইবারস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা: হোসনে আরা পারভীন প্রমুখ। গুড ড্যাডি ক্যাম্পেইন’র উদ্দেশ্য কন্যা শিশুদের বাল্য বিবাহ থেকে রক্ষা করা, সমাজ থেকে শিশুশ্রম, যৌতুক, নারী নির্যতন দূরীভূত করা। বিভিন্ন সামাজিক সমস্যা ও  কুসংস্কার দূরীভূত করে প্রতিটি কন্যা শিশুকে যথাযোগ্য সামাজিক মর্যাদায় প্রতিষ্ঠার লক্ষে পিতাদের সচেতন করা করাই প্রোগ্রামের মূল লক্ষ্য। আলোচনা সভা শেষে শ্রেষ্ঠ পিতা হিসেবে নির্বাচিত ৩জন পিতাকে সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।