রৌমারী টু কুড়িগ্রাম সেতু হবে- বললেন প্রতিমন্ত্রী জাকির হোসেন

 : কুড়িগ্রামের উত্তর পূর্বাঞ্চল ও দক্ষিণাঞ্চলবাসীর স্বপ্নের ব্রম্মপুত্র নদের উপর রৌমারী টু চিলমারী করিডোরে সেতু নির্মানে প্রকল্প, প্রকল্পের ভুমি অধিগ্রহন ও পুনর্বাসন প্রভাব নিরুপন সম্পর্র্কিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রৌমারী টু কুড়িগ্রাম সেতু হবে- বললেন প্রতিমন্ত্রী জাকির হোসেন



 অনুষ্ঠানে উন্নয়নের ধারায় অংশ নিতে উত্তর ও পূর্বাঞ্চলীয় হাজার হাজার মানুষ আলোচনা ও মতবিনিময় সভায় শেখের হাট বাজারে এজেএন নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে যোগদেন। ব্রম্মপুত্র নদের উপর ব্রীজ নির্মানে সোমবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার পুবণ আখতার এর সভাপতিত্বে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  দিনব্যাপী এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব জাকির হোসেন এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লিয়াকত আলী প্রকল্প পরিচালক মাস্টার প্লান বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ, ওয়াসিম আলী নির্বাহী প্রকৌশলী মাস্টার প্লান বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ, কার্লোস পেরেজ মানানেট টিপসা প্রতিনিধি, ড. সুদেশ কাউল নিরাপত্তা বিশেষজ্ঞ, ড. সমর কুমার ব্যানার্জী পরিবেশ বিদসহ জেলা উপজেলার অধিকাংশ গণ্যমান্য ব্যাক্তিবর্গ, ইউপি চেয়ারম্যান, উপজেলা পরিষদ চেয়ারম্যান, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। মতবিনিময় সভায় রৌমারীর কৃতি সন্তান প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব জাকির হোসেন এমপি বলেন আমাদের দাবী মোদের একটি ব্রীজ হবে এইটা। এই অঞ্চল তথা উত্তর, পূর্বাঞ্চল ও দক্ষিনাঞ্চলের মানুষের জীবন ও জীবিকা বদলে দিতে ভ‚মিকা রাখবে। এই সেতু নির্মানের মতবিনিময় অনুষ্ঠানে আলোচনা হবে সেতু ও সড়ক পথ কোথায় কিভাবে করা হবে সে বিষয়ে স্থানীয় নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। উত্তর পূর্বাঞ্চল ও দক্ষিণাঞ্চলের মানুষের তড়িৎ গতিতে উন্নয়ন বাস্তবায়ন হউক এই চেষ্টায় আমার মাথায় সর্বক্ষণ চিন্তা রয়েছে। আপনারা শুধু আমাকে উপরের দিকে ধাক্কা দিবেন। মতবিনিময় সভায় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরকার চেয়ারম্যান বন্দবেড় ইউপি, আল আজাদ মোঃ মাহফুজুর রহমান, আকবর হোসেন হিরো উপজেলা পরিষদ চেয়ারম্যান রাজিবপুর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার সভাপতি উপজেলা আওয়ামী লীগ রাজিবপুর,  মাহমুদা আক্তার স্মৃুতি উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভার) রৌমারী, আব্রাহাম লিংকন আইনজীবি। অনুষ্ঠানটি সঞ্চালন করেন রেজাউল ইসলাম মিনু সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।