রৌমারীতে শেখ রাসেল স্টুডিয়ামের স্থান পরিদর্শণ

S M Ashraful Azom
0

 : ‘দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় যুব উদ্যোক্তা, যুব সংগঠক ও প্রশিক্ষণার্থীদের জনপ্রতিনিধি, বিভিন্ন বিভাগের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিতদের সাথে রৌমারী উপজেলা নিবার্হী অফিসার মোঃ পুবন আখতারের সভাপত্বিতে  এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রৌমারীতে শেখ রাসেল স্টুডিয়ামের স্থান পরিদর্শণ



 রবিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে শেখ রাসেল মিনি স্টুডিয়ামের স্থান পরিদর্শণ করেন প্রধান অতিথি জনান মো. মেজবাহ উদ্দিন সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রালয়।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি (ভার:), ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম রাসেল, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের চেয়ারম্যান, অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার, সাংবাদিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top