ডিজিটালাইজড স্মার্টকার্ড পেলেন কাজিপুরের ৪২৫ জন বীর মুক্তিযোদ্ধা

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৪২৫ জন বীর মুক্তিযোদ্ধা  পেলেন ডিজিটালাইজড স্মার্টকার্ড । তাঁদের মধ্যে ২৫৯ জন  মুক্তিযোদ্ধার হাতে সরাসরি এবং  মৃত ১৬৬ জন  বীর মুক্তিযোদ্ধার  পরিজনদের হাতে  এই কার্ড ও সনদ তুলে দেয়া হয়।

ডিজিটালাইজড স্মার্টকার্ড পেলেন কাজিপুরের ৪২৫ জন বীর মুক্তিযোদ্ধা



 সোমবার (৩১ অক্টোবর) বিকেলে কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে কার্ড বিতরণ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার। 


বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন, 'জাতির শ্রেষ্ঠ সন্তান আপনারা। বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকার ডিজিটাল স্মার্ট কার্ড বিতরণের মাধ্যমে আপনাদের আবারো সম্মানিত করেছেন। এই কার্ড ব্যবহার করে আপনারা যে কোন ধরণের সেবা দ্রুত পাবেন।'

এরপর উপজেলার ১২ টি ইউনিয়ন ও একটি পৌরসভার বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিজনদের মাঝে ১৩ জন সরকারি কর্মকর্তার মাধ্যমে ডিজিটাইজড স্মার্টকার্ড তুলে দেয়া হয়। 


অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।  এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেফাজ উদ্দিন মাস্টার, সাবেক কমান্ডার গাজী ইউনুস উদ্দিন প্রমুখ।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।