জামালপুর র‌্যাব কর্তৃক শেরপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0

: শেরপুরের সদর থানাধীন এলাকার ভাটপাড়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ১০২টি ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের আভিযানিক দল।

জামালপুর র‌্যাপ কর্তৃক শেরপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে দশটায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার শেরপুর সদর থানাধীন ভাটপাড়া গ্রামস্থ শামীম ষ্টোর এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ আলমগীর হোসেন (৪১), পিতা- মোঃ মকবুল হোসেন, সাং-খুনুয়া চরপাড়া, থানা-শেরপুর সদর, জেলা-শেরপুর এবং উক্ত আসামীর নিকট হতে ১০২ (একশত দুই) পিছ কথিত মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট, নগদ-৩,৫০০/- টাকা  এবং ০১ (এক) টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য - ৩০,৬০০/- (ত্রিশ হাজার ছয়শত) টাকা।    


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামী বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top