ইসলামিক ফাউন্ডেশনের ছাত্র-ছাত্রীদের কোরআনের ছবক প্রদান

🕧Published on:

 : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর কবিরপুর জামে মসজিদ মক্তব কেন্দ্রে ২০২২ শিক্ষা বর্ষের ২৫ জন সফল শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ ছবক প্রদানের এক বর্ণালী অনুষ্ঠানের আয়োজন করেন কবিরপুর গ্রামের মসজিদ কমিটি। 

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর কবিরপুর জামে মসজিদ মক্তব কেন্দ্রে ২০২২ শিক্ষা বর্ষের ২৫ জন সফল শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ ছবক প্রদানের এক বর্ণালী অনুষ্ঠানের আয়োজন করেন কবিরপুর গ্রামের মসজিদ কমিটি।



 মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ এ আয়োজনে অত্র এলাকার ছাত্র ছাত্রীর অভিভাবক, গণ্যমাণ্য সহ বিভিন্ন রাজনৈতিক দলীয় নেতৃত্বপুর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 


এ সময় সমকালীন প্রেক্ষাপটে নৈতিক শিক্ষার প্রয়োজনীয়তা, যৌতুক- বাল্যবিবাহ ও মাদকাসক্তি প্রতিরোধে সরকারকে সহযোগিতার ব্যাপারে ইসলামিক ফাউন্ডেশনের সাথে সম্পৃক্ত ও সকল গণমানুষের ভুমিকা নিয়ে আলোচনা করেন কেন্দ্র শিক্ষক মাও. মোঃ শামছুল আলম, ইসলামিক ফাউন্ডেশন দেওয়ানগঞ্জ উপজেলার মডেল কেয়ারটেকার মাও. মোঃ সোলায়মান হোসেন, জিসি মোঃ জিন্নাহ, স্বাস্থ্য সহকারী মোঃ হারুন আল মামুন, আঃ জলিল সরকার সহ অন্যান্য বক্তা গণ। 


চলমান শিক্ষাবর্ষে ৩৫ (পঁয়ত্রিশ) জন শিক্ষার্থীদের কোরআন শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তাদের হাতে কোরআন শরীফের ছবক দিতে পারায় উক্ত কেন্দ্র শিক্ষক প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম মাও. মোঃ শামছুল আলমকে মডেল শিক্ষক ঘোষণা করা হয়। 


সফল শিক্ষার্থীদের পবিত্র কোরআন শরীফের ছবক প্রদান করে, দেশ ও জাতির মঙ্গল কামনা ও ইসলামিক ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।