বিশ্বকাপের উন্মাদনাকে বাড়িয়ে দিতে স্যামসাং’র ‘বিগ স্পোর্টস ডে’

:  প্রতি বছরই বিশ্বকাপের সময় জার্সি ও পতাকার মতো ধুম ওঠে টেলিভিশনের শোরুমগুলোতেও। নিজের সামর্থ্য অনুযায়ী সবচেয়ে বড় টেলিভিশনটাই কেনার চেষ্টা করেন গ্রাহকরা। কেউ কেউ পুরনো টেলিভিশন বিক্রি বা এক্সচেঞ্জ করেন। গ্রাহকদের এই উন্মাদনাকে আরো বাড়িয়ে দিতে ‘বিগ স্পোর্টস ডে’ ক্যাম্পেইন শুরু করেছে স্যামসাং। 

Samsung's 'Big Sports Day' to fuel World Cup frenzy



 জানা যায়, ‘বিগ স্পোর্টস ডে’ ক্যাম্পেইন চলাকালে স্যামসাং টিভি কিনলে ক্রেতারা দুর্দান্ত ছাড় ও অফার পাচ্ছেন। এর মধ্যে নির্ধারিত কিছু মডেলের টিভির ক্ষেত্রে ২৯,৯০০ টাকা পর্যন্ত মূল্যের সাউন্ডবার বা ১০,৪৯৯ টাকা পর্যন্ত মূল্যের ট্যাব জিতে নিতে পারেন বিনামূল্যে! এছাড়া, কিছু মডেলের টিভিতে ৬,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারও রয়েছে। এছাড়া ফ্রি হোম ডেলিভারি ও ইন হোম সার্ভিসের মতো সেবাগুলোও পাচ্ছেন গ্রাহকরা। স্যামসাংয়ের যেকোনো অথোরাইজড ডিলার পয়েন্ট থেকে টিভি কিনলেই ক্রেতারা এই সুবিধাগুলো পাবেন। এই ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ ডিসেম্বও, ২০২২ পর্যন্ত।


ক্যাম্পেইনের বিষয়ে জানতে চাইলে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকসের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে আকর্ষণীয় ছাড় ও অফারের এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে স্যামসাং। আশা করি, ক্যাম্পেইনটি গ্রাহকদের বিশ্বকাপ ফুটবল দেখার মুহূর্তগুলোকে আরও আনন্দদায়ক করে তুলবে।’’


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।