রৌমারী সীমান্তে বিজিবি ও বিএসএফ’র ভলিবল খেলা

 : ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ও বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি দুদেশের সুসম্পর্ক গড়ে তোলার লক্ষে এক প্রীতি ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

রৌমারী সীমান্তে বিজিবি ও বিএসএফ’র ভলিবল খেলা



 এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব মো. জাকির হোসেন এমপি। 

মঙ্গলবার বিকাল ৩ টায় সীমান্তের আন্তর্জাতিক ১০৬৫ নং মেইন পিলারের নিকট বাংলাদেশের কুড়িগ্রামের রৌমারী সীমান্তের চরনতুনবন্দর ও ভারতের শাহপাড়া নামক মাঝামাঝি এলাকায় জিরো পয়েন্ট এক ফাঁকা মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এই খেলায় ২/০ সেটে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফকে পরাজিত করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চ্যাম্পিয়ন হয়। ভলিবল খেলাটি দেখার জন্য শতশত দর্শক ভীর করেন। নিরাপত্তায় ছিলেন বিজিবি, থানা পুলিশ ও গোয়েন্দা সংস্থ্রা সদস্যগণ। খেলা শেষে বিজয়ীদলসহ দুদেশের সকল খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব মো, জাকির হোসেন এমপি। এছাড়াও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ ব্যাটালিয়নের কর্ণেল মাহবুবুর রহমান ও জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মুনতাসীর আল মামুন, ভারতের পানবাড়ি ৪৫ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট অফিসার চন্দ্রকান্ত উপধাওয়া, সাবেক সংসদ সদস্য রুহুল আমিন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইমান আলী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান, সাবেক ইউপি সদস্য কেএম ফজলুল হক, শৌলমারী ইউপি সদস্য নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আফজাল হোসেন বিপ্লব, রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম, সাংবাদিক এসএম সাদিক হোসেন, শাহাদত হোসেন, সাইফুল ইসলাম, মাসুদ রানা, ইউনুস আলী, সাখওয়াত হোসেন সাখা, শওকত আলী মন্ডল, জিতেন চন্দ্র দাস, মাজহারুল ইসলাম, এলাহী শাহরিয়ার নাজিম, লিটন সরকার প্রমূখ । খেলাটি পরিচালনা করেন বিধান চন্দ্র সরকার। 

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব মো. জাকির হোসেন বলেছেন, সীমান্ত সংক্রান্ত গন্ডগল যাতে না হয় এবং সীমান্তের সুসম্পর্ক উন্নয়নে বাংলাদেশ ও ভারতের দুই সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে প্রীতি ভলিবল খেলায় দু’দেশের আরও বন্ধুত্ব বাড়বে। তিনি আরো বলেন পাশাপাশি দুই দেশের সীমান্ত শৃঙ্খলা বজায় রাখতে মাঝে মধ্যে এ ধরনের খেলা প্রতিযোগিতা অনুষ্ঠান করা প্রয়োজন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।