বিএনপির ষড়যন্ত্রের প্রতিবাদে বকশীগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

S M Ashraful Azom
0

 : ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীর গণসমাবেশকে কেন্দ্র করে দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে জামালপুরের বকশীগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ।

বিএনপির ষড়যন্ত্রের প্রতিবাদে বকশীগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল



 সোমবার (৫ ডিসেম্বর)বিকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম ও সাধারণ সম্পাদক বাবুল তালুকদারের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। মালিবাগ মোড় থেকে শুরু করে মিছিলটি বাজার প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মফিজ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন মাষ্টার, সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান হিটলার, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ফরিং, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আগা সাইয়ুম, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাবেক সদস্য একে আজাদ, জেলা যুবলীগের সদস্য শহীদুজ্জামান শহীদ, যুবলীগ নেতা সাজ্জাদ ইকবাল কবির, ফেরদৌস হাসান বাবু, সাবেক ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন মিরাজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাজন মিয়া, যুগ্ন আহবায়ক শোয়েব আল হাসান সজল, যুগ্ন আহবায়ক পনির হাসান, পৌর ছাত্রলীগের আহবায়ক আলভী তালুকদার, কলেজ ছাত্রলীগের আহবায়ক মো. আরিফুজ্জামান সহ উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিএনপি জামাতের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top