জাহ্নবি কাপুর : ফ্যান-ফলোয়ার বেশি হলেই স্টার হওয়া যায় না

S M Ashraful Azom
0

: সাম্প্রতিক সময়ে শোবিজ অঙ্গনে দেখা যায় নতুন সিনেমা আসলেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো প্রচারের অন্যতম অংশ হয়ে উঠছে। এমনকি এই মাধ্যমে তারকাদের ফ্যান-ফলোয়ার বা জনপ্রিয়তাও সিনেমায় কাস্টের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। 

জাহ্নবি কাপুর  ফ্যান-ফলোয়ার বেশি হলেই স্টার হওয়া যায় না
জাহ্নবি কাপুর



 তবে ফ্যান-ফলোয়ার থাকা মানেই সেটাকে জনপ্রিয়তা বা সিনেমা সুপারহিট হওয়ার মাপকাটি মনে করেন না বলিউড অভিনেত্রী জাহ্নবি কাপুর।

তার মতে, সমাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা কোনোভাবেই ভাবমূর্তির সঙ্গে যুক্ত নয়। সম্প্রতি এক সাক্ষাত্কারে জাহ্নবী কাপুরকে সমাজিক যোগাযোগ মাধ্যম ও স্টারডম নিয়ে প্রশ্ন করা হয়।


প্রশ্নের উত্তরে শ্রীদেবী কন্যা বলেন, ‘আমাকে অনেকেই বলেছেন যে সোশ্যাল মিডিয়ায় আমার কার্যকলাপ নাকি অনেককেই ধাঁধায় ফেলে দেয়। মাধ্যমটি যদি শুধুই নিজের সিনেমা বিক্রির জায়গা হয়, তাহলে সেটা করতে গেলে হিসেব-নিকেশের প্রয়োজন এবং আমার জন্য বেশ কঠিন। আমি আমার পছন্দের সিনেমাই করব। আমার কাছে মনে হয়, এই মাধ্যমটি সিনেমার প্রচারের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তবে সেটা সিনেমা সুপারহিট করবে এটা ভাবা ঠিক না।’


তিনি বলেন, ‘আমার ইনস্টাগ্রামে ২ কোটি ফলোয়ার রয়েছে। তারা সবাই যদি মিলি দেখতেন তাহলে সিনেমাটি সুপারহিট হতো। আদৌ কী সেটা হয়েছে? তাই দুটো জিনিসকে গুলিয়ে ফেলা উচিত নয়। সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রভাবী হলে হয়তো একটু প্রচারের আলোয় আসা যায়। কিন্তু কোনো তারকার স্টারডকে ইনস্টাগ্রামের অনুরাগী সংখ্যার মাপকাঠিতে বিচার করা ঠিক নয়। ফলোয়ার বেশি হলেই স্টার হওয়া যায় না।’



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top