ঘাটাইলে ইউপি নির্বাচন উপলক্ষে সংগ্রামপুর ইউপি আ’লীগের জনসভা

S M Ashraful Azom
0

: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় আসন্ন সংগ্রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হয়েছে। 

ঘাটাইলে ইউপি নির্বাচন উপলক্ষে সংগ্রামপুর ইউপি আওয়ামী লীগের জনসভা



 টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের নির্বাচন উপলক্ষে দেওজানা মূলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আজ বৃহস্পতিবার সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে একটি জনসভা অনুষ্ঠিত হয়। 


উক্ত জনসভায় সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুল আজিজ খান সভাপতিত্ব করেন। এছাড়া প্রধান অতিথি হিসেবে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: জামিলুর রহমান মিরন উপস্থিত ছিলেন। এছাড়াও ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু, সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম মিয়া, জামুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম হেস্টিং, সাগরদিঘী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: হেকমত শিকদার, সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আব্দুল মালেক এবং সংগ্রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: আ: মান্নানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা- কর্মীরা উপস্থিত ছিলেন। 


উল্লেখ্য, উক্ত জনসভায় আসন্ন সংগ্রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: আ: মান্নান এর পক্ষে কাজ করার জন্য নেতা-কর্মীদের নির্দেশনা প্রদান করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top