র‌্যাব-১৪ জামালপুর কর্তৃক বিদেশী মদসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

S M Ashraful Azom
0

: শেরপুরের সদর থানাধীন খোয়ারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে ১৩ বোতল বিদেশী মদসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প। 

র‌্যাব-১৪ জামালপুর কর্তৃক বিদেশী মদসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৫ টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন খোয়ারপাড় গ্রামস্থ হাবিব জোয়ানুর ব্রাদার্স দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ বিদেশী মদসহ ০২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয় ১। মোঃ মাহফুজুর হাসান (২১), পিতা-মৃত জসমত আলী, সাং-মুন্সিরচর মেল্লাপাড়া, থানা-শেরপুর সদর, জেলা-শেরপুর এবং ২। মোঃ আবির হোসেন (২০), পিতা-মোঃ সাইফুল ইসলাম, সাং-দিঘীরচালা থানা-বাসন, জেলা-গাজীপুর এবং উক্ত আসামীদ্বয়ের নিকট হইতে ১৩ (তেরো) বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদ, ০১ টি বাটন মোবাইল সেট (সীমসহ) এবং নগদ ৩,৩০০/- (তিন হাজার তিনশত) টাকা উদ্ধার করে। উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ বিদেশী মদের আনুমানিক অবৈধ বাজার মূল্য = ১৩,০০০/- (তেরো হাজার) টাকা।


গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top