রৌমারীতে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

🕧Published on:

 : কুড়িগ্রামের রৌমারী উপজেলার খনজনমারা সরকারি প্রাথমকি বিদ্যালয়ের শিক্ষার্থী অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোজাফ্ফর হোসেন এর সভাপতিত্বে এই অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। 

রৌমারীতে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত



 অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ, কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ, শ্রেষ্ঠ অভিভাবক নির্বাচিত ও জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থানকারী শিক্ষার্থী আফিয়া আঞ্জুম, উপজেলা শ্রেষ্ঠ সভাপতি প্রভাষক মো. মোজাফ্ফর হোসেন এবং জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা দেওয়া হয়। 

এছাড়াও প্রতিষ্ঠানের শিক্ষার্থী শাহরিয়া জান্নাত মিথিলার বাবা সাংবাদিক সাইফুল ইসলাম শ্রেষ্ঠ অভিভাবক নির্বাচিত হয়েছেন। 

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাহেদুল ইসলাম, সহকারি শিক্ষক শাহিনুর রহমান, ময়নাল হক, আমজাদ হোসেন, শারমিন নাহার, নুরুন নেছা সিদ্দিকা, আব্দুর রফিক, লাভলী আক্তার, কুলসুম আরা, শামিমা নাছরিন ও পিটিএ সভাপতি আলি রেজা, বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাহাদত হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।