রিহ্যাব ফেয়ারে পদ্মা ব্যাংকের বিশেষ গৃহ ঋণ সেবা

S M Ashraful Azom
0

: পদ্মা ব্যাংকের গৃহ ঋণ সহজেই নিন-স্লোগানে আবাসন খাতের সবচেয়ে বড় মেলা “রিহ্যাব ফেয়ার ২০২২”-এ গ্রাহকদের জন্য বিশেষ গৃহ ঋণ সেবা নিয়ে এসেছে পদ্মা ব্যাংক লিমিটেড। 

রিহ্যাব ফেয়ারে পদ্মা ব্যাংকের বিশেষ গৃহ ঋণ সেবা



 সহজ ও দ্রুততম সময়ে ঋণ দেয়ার সুবিধা নিয়ে মেলায় ১১৩ নাম্বার স্টল উদ্বোধন করেছে ব্যাংকটি। পাঁচদিনের মেলা শেষ হবে রোববার, ২৫ ডিসেম্বর, ২০২২।  


বুধবার ২১ ডিসেম্বর রাজধানীর শেরেবাংলা নগরস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পদ্মা ব্যাংকের স্টলটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন রিহ্যাবের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল)। এই সময় উপস্থিত ছিলেন রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইন্তেখাবুল হামিদ, পদ্মা ব্যাংকের এসইভিপি, সিইচআরও এবং সিসিও এম আহসান উল্লাহ খান, এসএমই অ্যান্ড রিটেইল ব্যাংকিং হেড রকিবুল হাসান চৌধুরী, রিটেইল প্রোডাক্ট হেড মো. কাজী মো. ফজলুর রহমান-সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা। 


মেলায় গ্রাহকরা পদ্মা ব্যাংকের গৃহ ঋণ সেবা সম্পর্কে জানতে পারবেন। সেবাগুলোর মধ্যে আছে গ্রামীণ গৃহঋণ, আধা-পাকা বাড়ি এবং অ্যাপার্টমেন্ট কেনা বা বাড়ি বানানোর নিয়মিত ঋণ। এছাড়া অ্যাপার্টমেন্ট বা বাড়ি আধুনিকায়নেও ঋণ দেবে পদ্মা ব্যাংক।  


রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে থাকছে প্রবাসী গৃহঋণ অথবা এনআরবি হোম লোন সেবা। দেশের বাইরে কর্মজীবী যে কেউ এই সুবিধার আওতায় পড়বেন।  সর্বোচ্চ ২ কোটি টাকা পর্যন্ত ঋণ সুবিধা পাবেন তারা।


গ্রামীণ গৃহঋণে সর্বোচ্চ ৮০ লাখ টাকা ঋণ দেবে ব্যাংক। দেশের যেকোনো জায়গা থেকে পাওয়া যাবে এই ঋণ সুবিধা।


আধাপাকা প্রপার্টি ফাইন্যান্সিং সেবাও চালু করেছে পদ্মা ব্যাংক। এক্ষেত্রে ৫০ লাখ টাকা পর্যন্ত ঋণ সুবিধা মিলবে। বাসা বাড়ি আধুনিকায়নের জন্যও মিলবে ঋণ।


২১ থেকে ৬৫ বছর পর্যন্ত যে কেউ ঋণের জন্য আবেদন করতে পারবেন। অবশ্য শর্ত হচ্ছে, কাজের অভিজ্ঞতা থাকতে হবে অন্তত দুই থেকে তিন বছর। আয়ের উৎস অনুযায়ী ঋণ পরিশোধ সীমা ২৫ থেকে ৫০ হাজার টাকা। সময় পাওয়া যাবে সর্বোচ্চ ২৫ বছর।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top