শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়বো

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে স্মার্ট দেশ গড়বো আমরা। সরকার দেশে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছে। শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়নসহ সব ক্ষেত্রে প্রাণ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। উন্নয়নের এই ধারা বন্যা বা করোনা মহামারি রুদ্ধ করতে পারেনি। আমাদের সামনে উন্নয়ন ও সমৃদ্ধির স্মার্ট বাংলাদেশের হাতছানি। এই সুযোগ কাজে লাগোতে হবে।

শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়বো



 তিনি শনিবার ৩১ডিসেম্বর জামালপুরের ইসলামপুরে উপজেলার গোয়ালের চর ইউনিয়নের কুমিরদহ উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট একাডেমি ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।


 তিনি আরো বলেন,সামনের জাতীয় নির্বাচনে আবারো উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে হবে। কোনো অপপ্রচারে বিভ্রান্ত হওয়া যাবে না। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ২ কোটি ৮৮লাখ টাকা ব্যয়ে নির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান শিক্ষক হারুন অর রশিদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. জামাল আব্দুন নাসের বাবুল,ইউএনও তানভীর হাসান রুমান, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পলবান্ধা ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন স্বাধীন, সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান শাহিন ও জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস,সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদ প্রমূখ।


সভায় অন্যান্যের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এতে সুধী ও ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top