রৌমারীতে অবৈধ ড্রেজার চালুর আশ্বাস দিলেন উপজেলা চেয়ারম্যান

🕧Published on:

 : অবৈধ ড্রেজার চালু করার আশ্বাস দিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী। রবিবার দুপুরের দিকে দালালদের মদদে কথিত সুবিধাভোগীরা একটি বিক্ষোভ মিছিল করে এবং উপজেলা পরিষদ চত্বরে পথসভা করেন। ওই পথসভায় উপজেলা পনিষদ চেয়ারম্যান এসব কথা বলেন।

রৌমারীতে অবৈধ ড্রেজার চালুর আশ্বাস দিলেন উপজেলা চেয়ারম্যান



 রৌমারী উপজেলা পদক্ষেপ এনজিও’র ম্যনেজার হারুন অর রশিদ এর বিরুদ্ধে স্বজনপ্রীতি, নি¤œমান সামগ্রী ব্যবহার, নানা অনিয়ম-দূর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ উঠে। এছাড়াও অবৈধ ড্রেজার দিয়ে ফসলি জমির মাটি উত্তোলন করে বসতবাড়ি উচু করার অভিযোগ রয়েছে। এসব অভিযোগ নিয়ে দৈনিক জবাবাদিহি পত্রিকাসহ বিভিন্ন জাতীয় দৈনিক, আঞ্চলিক ও অনলাইনসহ সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় দাতাগোষ্ঠিসহ স্থানীয় প্রশাসনের টনক নড়ে এবং তদন্তপূর্বক অবৈধ ড্রেজারসহ ভিটেবাড়ি উচু করণের কাজ বন্ধ করে দেন। এদিকে পদক্ষেপ এনজিওর প্রতিনিধি, দালাল ও অবৈধ ড্রেজার মালিকগণ স্থানীয় ইউপি সদস্যসহ অভিযোগকারিদের নানা ভাবে হত্যার হুমকি, ধামকি দেওয়া হচ্ছে। ফলে ওই ইউপি সদস্য রৌমারী থানায় একটি লিখিত আভিযোগ দায়ের করেন। এসব দূর্নীতি ও অনিয়ম ঢাকতে এনজিওর সাথে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদ একত্ততা ঘোষনা করে রবিবার দুপুরের দিকে একটি বিক্ষোভ মিছিল করেন। পথ সভায় বক্তব্য রাখেন, বাসদনেতা শেখ মোঃ আব্দুল খালেক, লিচু মিয়া, আইয়ুব আলী, শিমুল মিয়া, আহমেদ আলী, শাকিল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী প্রমূখ। তারা অবৈধ ড্রেজার মেশিন চালুসহ ভিটেমাটি উচু করণের কাজ চালুর দাবী জানান।

বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান বন্ধ ড্রেজার ও ভিটেবাড়ি উচু করণের কাজ চালু করার আশ্বাস দেন সুবিধাভোগীদের।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।