'পাঠান'-এ শাহরুখ-দীপিকার পারিশ্রমিক কত ?

🕧Published on:

: এই মুহূর্তে ভারতীয় সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডের সব থেকে বেশি চর্চিত বিষয় শাহরুখ-দীপিকা অভিনীত 'পাঠান'! ২০১৮-এ 'জিরো'- এ শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল কিং খানকে। এরপর ৪ বছরের বিরতি! অবশেষে ভক্তদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে ফের সিলভার স্ক্রিনে ফিরছেন বাদশা

'পাঠান'-এ শাহরুখ-দীপিকার পারিশ্রমিক কত ?



 ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির প্রথম গান 'বেশম রং' আর তা নিয়ে জলঘোলাও কিছু কম হচ্ছে না! একদিকে যেমন তারিফের পর তারিফের বন্যা, অন্যদিকে চলছে জোরদার সমালোচনা! আলোচনার বিষয় এই ছবিতে দুই হেভিওয়েট দীপিকা আর শাহরুখের পারিশ্রমিক-ও!


জানা গিয়েছে, এই ছবিতে অভিনয়ের জন্য দীপিকা পাড়ুকোন ১৫ কোটি-র বেশি নিয়েছেন। এই মুহূর্তে তিনিই বলিউডের সবথেকে বেসি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী। আইএমডিবি বলছে, প্রতি ছবিতে দীপিকা ১৫-৩০ কোটি নিয়ে থাকেন। অন্যদিকে 'পাঠান'-এর জন্য শাহরুখ খান যে টাকা পেয়েছেন, তা জানলে চোখ কপালে উঠবে। সূত্রের খবর এই ছবির জন্য কিং খান নিয়েছেন ১০০ কোটি। ছবির আর এক তারকা জন আব্রাহাম নিয়েছেন ২০ কোটি।



‘পাঠান’-এর প্রথম গানের ভিডিও মুক্তি পাওয়ার পর থেকেই আগুন ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ‘বেশরম রং’-এ খোলামেলা দীপিকা পাড়ুকোনকে শাহরুখ খানের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে এক দিকে যেমন দর্শকের উত্তেজনার পারদ চড়েছে, অন্য দিকে নিন্দায় মুখর হয়েছেন আর এক দল। সেই পরিস্থিতিতে বেঁকে বসেছে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র দফতর। নরোত্তমের দাবি, খারাপ উদ্দেশ্য নিয়ে এই গানের ভিডিও শুট করা হয়েছে। তিনি সাফ জানান, দৃশ্যগুলি কুরুচিকর, অশ্লীল। সেগুলি সংশোধন না করলে মধ্যপ্রদেশে এ ছবির প্রদর্শন হবে না।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।