উল্লাপাড়ায় আ'লীগ নেতা এ্যাড. মারুফ বিন হাবিব মৃত্যুবার্ষিকী পালিত

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক, সাবেক পৌর মেয়র, সরকারি আকবর আলী কলেজের ভিপি ও জিএস, সিরাজগঞ্জ জেলা জজ কোর্টের বিশিষ্ট আইনজীবী এ্যাড. মারুফ বিন হাবিব এর তৃতীয় মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। 

উল্লাপাড়ায় আ'লীগ নেতা এ্যাড. মারুফ বিন হাবিব মৃত্যুবার্ষিকী পালিত



 বৃহস্পতিবার দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে মরহুমের ৩য় মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান পৌর শহরের তেতুলতলা মোড় সংলগ্ন কাওয়াকে তৃণমুল আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের একাংশ এ অনুষ্ঠানের আয়োজন করে। দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল মরহুমের কবর জিয়ারত, কালো ব্যাচ ধারণ, শোক শোভাযাত্রা, স্মৃতিচারণ অনুষ্ঠান, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ। 


স্মৃতি চারণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম শফি, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মোখলেছুর রহমান ডাবলু, সহ সভাপতি আলহাজ্ব জাহেদুল হক, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, আ'লীগ নেতা নবী নেওয়াজ খাঁন বিনু, মোঃ শফিউল আলম হ্যাভেন, আব্দুল হাই, মোঃ আবু বক্কার সিদ্দিক, মোঃ আবু হানিফ, মোঃ তারিকুল ইসলাম তারেক, আবু সাঈদ স্বপন ও আমিনুজ্জামান অলক প্রমুখ।


 এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন সমুহ প্রয়াত এই নেতার ৩য় মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান পালন করে। উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে মিলাদ মাহফিল ও প্রার্থনার আয়োজন করে মরহুমের ভক্ত ও অনুরাগীরা।   

উল্লাপাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ সহযোগি সংগঠনের প্রায় ২ (দুই) হাজার নেতা-কর্মী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top