বগুড়া-৪ : ভোটারদের উৎসাহ দিচ্ছে জাতীয় পার্টি

S M Ashraful Azom
0

 : বগুড়া-৪ আসনের উপনির্বাচনে ভোট কেন্দ্রে ভোটারদের শতভাগ উপস্থিত করার জন্য গ্রামে গ্রামে ছুটছে জাতীয় পার্টির (জিএম কাদের) নেতাকর্মী ও সমর্থকেরা। লাঙ্গল প্রতীকে ভোট চাওয়ার পাশাপাশি ভোটারদের উৎসাহ দিচ্ছে তারা। 

বগুড়া-৪  ভোটারদের উৎসাহ দিচ্ছে জাতীয় পার্টি



 সুত্রমতে, নন্দীগ্রাম-কাহালু নির্বাচনী এলাকা বিএনপি ও জামায়াত ঘেঁষা হিসেবে পরিচিত। এই আসনের বিএনপির এমপি মোশারফ হোসেন পদত্যাগ করায় উপনির্বাচন হচ্ছে। আগামী ১ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী শাহীন মোস্তফা কামাল ফারুকের পক্ষে দলীয় নেতাকর্মীরা নির্বাচনী এলাকার গ্রামে-মহল্যায় ব্যাপক গণসংযোগ করছেন।  


নন্দীগ্রাম উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব নজরুল ইসলাম দয়ার নেতৃত্বে স্থানীয় নেতাকর্মীরা মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বুড়ইল ইউনিয়নের বিভিন্ন বাজারে এবং পৌরসভার মাঝগ্রাম, ঢাকইর ও নামুইটসহ বিভিন্ন বাজারে গণসংযোগ করে। প্রচারণায় অংশ নেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম সদস্য সচিব রাসেল মাহমুদ, জাপানেতা এনামুল হক, মোখলেছুর রহমান প্রমুখ। 


পথসভায় উপস্থিত ভোটারদের উদ্দেশে নন্দীগ্রাম উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব নজরুল ইসলাম দয়া বলেন, উপনির্বাচনও গুরুত্বপূর্ণ। অভিভাবক শূন্য নির্বাচনী এলাকার উন্নয়ন থমকে গেছে। এ নির্বাচন সরকার পরিবর্তন আনবে না, তবে দুই উপজেলার থমকে যাওয়া উন্নয়ন কাজের গতি ফেরাবে। নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন, ভোটাধিকার প্রয়োগ করুন,  লাঙ্গল মার্কায় আস্থা রাখুন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top