ডিবিএইচ এর শরিয়া’হ সুপারভাইজরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

: ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি (ডিবিএইচ), দেশের সর্ববৃহৎ হোম ফাইন্যান্সিং প্রদানকারী আর্থিক প্রতিষ্ঠান এর শরিয়া’হ সুপারভাইজরি কমিটির (এসএসসি)  প্রথম সভা সোমবার, ৯ই জানুয়ারী রাজধানীর গুলশানে অবস্থিত ডিবিএইচ এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ডিবিএইচ এর শরিয়া’হ সুপারভাইজরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত



 ডিবিএইচ শরিয়া’হ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান, মুফতি ও ইসলামি শরিয়া’হ আইন বিশেষজ্ঞ ড. মুহাম্মদ সাইফুল্লাহ এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় শরিয়া’হ সুপারভাইজরি কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. আব্দুল আওয়াল সরকার, সাবেক নির্বাহী পরিচালক, বাংলাদেশ ব্যাংক; ড. যুবাইর মুহাম্মদ এহসানুল হক, সিএসএএ ও অধ্যাপক, আরবি বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়;  নাসিমুল বাতেন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি;  তানবীর আহমাদ, ডিএমডি ও  প্রধান, ইসলামিক ফাইন্যান্সিং ডিভিশন (চলতি দায়িত্ব) এবং মো. আবু ইউসুফ, সিএসএএ ও সদস্য সচিব, ডিবিএইচ শরিয়া’হ সুপারভাইজরি কমিটি।

ডিবিএইচ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন বলেন, “গ্রাহকের ক্রমবর্ধমান চাহিদানুযায়ী  ‍ডিবিএইচ ইসলামিক  ব্র্যান্ড নামে পূর্ণাঙ্গ শরিয়া’হ সম্মত পদ্ধতি মোতাবেক  ইসলামিক  ফাইন্যান্সিং এবং মুদারাবা ডিপোজিট  সংগ্রহের জন্য ‘ডিবিএইচ ইসলামিক ফাইন্যান্সিং উইং’ চালু করার বিষয়টি  বাংলাদেশ ব্যাংকের চূড়ান্ত অনুমোদনের জন্য প্রক্রিয়াধীন আছে।

শরিয়া’হ সুপারভাইজরি কমিটি এর  প্রথম সভায় ইসলামিক ফাইন্যান্সিং সেবা চালুর লক্ষ্যে ডিবিএইচ ইসলামিক ফাইন্যান্সিং উইং এর মুদারাবা  ‍ডিপোজিট ও ফাইন্যান্সিং কার্যক্রম পরিচালনার জন্য “প্রোডাক্ট প্রোগ্রাম গাইডলাইনস (পিপিজি) এর অনুমোদন প্রদান করে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top