রৌমারীতে সড়ক দূর্ঘটনায় সাংবাদিক সাইফুল ইসলাম আহত

🕧Published on:

 : কুড়িগ্রামের রৌমারীতে মোটরসাইকেল দূর্ঘটনায় দৈনিক তথ্যধারা ও বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম মারাত্মক ভাবে আহত হয়েছেন।

রৌমারীতে সড়ক দূর্ঘটনায় সাংবাদিক সাইফুল ইসলাম আহত



 গত সোমবার সন্ধ্যার দিকে মোটরসাইকেল যোগে তার নিজ বাড়ি বন্দবেড় ইউনিয়নের খনজনমারা গ্রামে যাওয়ার পথে অপর দিক থেকে দ্রæতগতিতে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। 

এসময় তিনি মোটরসাইকেলসহ পাঁকা রাস্তায় পড়ে যায়। পরে পথচারিরা রক্তাক্ত অবস্থায় সাংবাদিক সাইফুল ইসলামকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন। 

কর্তব্যরত চিকিৎসক ডা. জাহাঙ্গীর আলম (আরএমও) জানান, মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় ফেঁটে গেছে এবং ক্ষতস্থানে ৯টি সেলাই দেওয়া হয়েছে। তবে বর্তমানে তিনি আশংঙ্কা মুক্ত। 

বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি মো.শফিকুল ইসলাম, সহ-সভাপতি শাহ মোঃ আঃ মোমেন, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, সদস্য মোঃ মিন্টু মিয়া, মাসুদ রানাসহ সকল সাংবাদিক আহত সাইফুল ইসলাম সাংবাদিককে দেখতে যান এবং সার্বিক খোঁজ খবর নেন। আহত সাংবাদিকের দ্রæত সুস্থতা কামনা করেন সকল সাংবাদিকবৃন্দ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।