জামালপুরে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী গ্রেফতার

S M Ashraful Azom
0

: জামালপুরে আত্মগোপনে থাকা স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামীকে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন বালুর মাঠ এলাকা হতে গ্রেফতার র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প। 

জামালপুরে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আসামী মোঃ রেজাউল করিম @ জাহিদ (৩৪), পিতা-মোঃ হালিম @ হাল্যি ব্যাপারী, সাং- কম্পপুর ব্যাপারী পাড়া, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর, স্ত্রীসহ ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় বসবাস করতেন। বসবাস করাকালীন সময় পারিবারিক কলহের দরুন আসামী তার স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন করতেন। 

নির্যাতনের সময় ধৃত আসামী তার স্ত্রীকে মাথায় লাথি মারে ও মাথা গিয়ে দেয়ালে সাথে আঘাতপ্রাপ্ত হয় এবং উক্ত আঘাতের ফলে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। উক্ত ঘটনায় কেরানীগঞ্জ থানার এসআই মাহিদুল ইসলাম বাদী হয়ে এজাহার দাখিল করেন। 

উক্ত এজাহারের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ কেরানীগঞ্জ থানার মামলা নং-২১(১১)০৭, ধারা-৩০২ দঃ বিঃ রুজু করেন। মামলার তদন্তকারী অফিসার মামলা তদন্ত শেষে আসামীর বিরুদ্ধে পেনাল কোড- ১৮৬০ এর ৩০২ ধারায় বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ৮ম আদালত, ঢাকা মহোদয় আসামী মোঃ রেজাউল করিম @ জাহিদকে পেনাল কোড- ৩০২ ধারায় দোষী সাবস্থ করে যাবজ্জীবন কারাদন্ড ও ১০,০০০/- টাকা অর্থ দন্ডে দন্ডিত করেন। 

মামলার ঘটনার পর থেকেই আসামী মোঃ রেজাউল করিম @ জাহিদ (৩৪) আত্মগোপনে চলে যায়। দীর্ঘ ১৫ বছর আত্মগোপনে থাকা অবস্থায় মোঃ রেজাউল করিম @ জাহিদ (৩৪) দেশের বিভিন্ন স্থানের বিভিন্ন পরিচয়ে শ্রমিক এবং দিনমজুর পেশায় নিয়োজিত ছিল। 

পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত করে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল ২৪ জানুয়ারী মঙ্গলবার অনুমান ১৬:১০ ঘটিকায় নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন বালুর মাঠ এলাকা হতে আসামীকে আটক করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী উক্ত ঘটনার বিবৃতি দেয় এবং সত্যতা স্বীকার করে। ধৃত আসামীকে কেরানীগঞ্জ থানার মামলা নং-২১(১১)০৭ ধারা-৩০২ দঃ বিঃ মূলে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top