পঞ্চগড় জেলা আনসার ও ভিডিপি’র উদ্যোগে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : দিনাজপুরের বিরলস্থ পিকনিক স্পট স্বপ্নপুরীতে জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্দ্যেগে বার্ষিক বনভোজন, র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

পঞ্চগড় জেলা আনসার ও ভিডিপি’র উদ্যোগে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত



এতে রংপুর বিভাগের বিভাগীয় প্রধান ও সকল জেলা ও ব্যাটালিয়নের ইউনিট প্রধানগণসহ পঞ্চগড় জেলা ও উপজেলার কর্মকর্তা-কর্মচারীগণ সপরিবারে অংশগ্রহণ করেন। 

৩১ ডিসেম্বর আয়োজিত অনুষ্ঠানটি শিশুদের প্রাধন্য দিয়ে তাদের মনোবিকাশের বিভিন্ন সামগ্রী দিয়ে সাজানো হয়। 

শিশুদের বল নিক্ষেপ, মহিলাদের জন্য বালিশ খেলা এবং বড়দের জন্য হাড়িভাঙ্গা খেলার আয়োজন করা হয়। বিকালে মনোজ্ঞসাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গার উপস্থাপনায় সঙ্গীত, কবিতা আবৃত্তি, নৃত্য পরিবেশিত হয়।

বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদেরকে পুরষ্কার প্রদান করেন আনসার ও ভিডিপি’র রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ, পিভিএমএস অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ০১ আনসার ব্যাটালিয়ন, ঠাকুরগাঁওয়ের পরিচালক ড. লুৎফর রহমান; নীলফামারী জেলার আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট হাফিজ আল মোয়াম্মাদ গাদ্দাফী; পঞ্চগড় আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ শফিউল আযম; দিনাজপুরের আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ হাছান আলী; কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ ইবনুল হক; পঞ্চগড় আনসার ও ভিডিপি’র সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ তৌহিদুজ্জামানসহ বিভিন্ন পদবীর কর্মকর্তা, কর্মচারী ও ব্যাটালিয়ন আনসার আরো অনেকেই।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top