কুড়িগ্রামে শীতে জনজীবনে দুর্ভোগ

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামে শৈত্যপ্রবাহের কারণে বেড়েছে শীতের তীব্রতা । হিমেল কনকনে ঠান্ডা হাওয়ায় কাবু হয়ে পড়েছে নদ-নদী তীরবর্তী এলাকার কয়েক লাখ মানুষ। এতে করে দুর্ভোগে পরেছে সাধারণ খেটে খাওয়া মানুষ। 

কুড়িগ্রামে শীতে জনজীবনে দুর্ভোগ



 বিকেল থেকে পরদিন সকাল ৯টা পর্যন্ত দেখা যায়না সূর্যের মূখ। ভোরে ও সন্ধ্যায় গুড়ি গুড়ি বৃষ্টির মতো পরছে কুয়াশা। ঘন কুয়াশার কারণে ব্যাহত হচ্ছে যান চলাচলও। রাস্তাঘাটে লোক চলাচলও কমে গেছে। ভীড় বাড়ছে শীতবস্ত্রের দোকানগুলোতে। 

এদিকে শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় বিপাকে পরেছে শিশু, বৃদ্ধসহ বিভিন্ন শ্রেণীর শ্রমজীবী মানুষ। শীতবস্ত্রের অভাবে হত-দরিদ্ররা খড়কুটো জ্বালিয়ে ঠান্ডা নিবারনের চেষ্টা করছে।

কুড়িগ্রামের রাজারহাট আবহাওয়া পর্যবেক্ষণাগারের ওয়ারলেস অপারেটর ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (চ;দা:) তুহিন মিয়া জানান, বুধবার সকালে জেলায় সর্বনি¤œ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১দশমিক ৫ডিগ্রি সেলসিয়াসে। চলতি মাসে দুটি মাঝারী শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে জানা গেছে বলে তিনি জানিয়েছেন।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top