রৌমারীতে পৃথক ঘটনায় ৩ লাশ উদ্ধার, আত্মহত্যার চেষ্টা-১

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারীতে বিভিন্ন এলাকায় পৃথক ঘটনায় এক শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ। 

রৌমারীতে পৃথক ঘটনায় ৩ লাশ উদ্ধার, আত্মহত্যার চেষ্টা-১



 সোমবার দুপুরে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেওয়ারচর ও সায়েদাবাদ এলাকায় ২ জনের, দাঁতভাঙ্গা ইউনিয়নের চরটাপুরচর জামাইপাড়া এলাকায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। মৃতরা হলেন, জিহাদ মিয়া (১০), আরিফুল ইসলাম (১৯) ও সায়মুন বেগম (৬১)। অপর দিকে শাপলা (১৫) নামের স্কুল পড়–য়া এক কিশোরী সকাল সাড়ে ৯ টার দিকে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। সে বর্তমানে রৌমারী হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছে। সে উপজেলার চর উাঁলুকান্দা গ্রামের আব্দুর রহমানের মেয়ে। মৃত্যু জিহাদ উপজেলার যাদুরচর ইউনিয়নের সায়েদাবাদ ¯øুইসগেট পাড়া এলাকার জিয়ারুল ইসলামের ছেলে এবং খেওয়াচর গ্রামের আব্দুস সহিদের স্ত্রী সায়মুন বেগম (৬১)। আরিফুল একই উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের চরটাপুরচর জামাইপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে। 

স্থানীয়, পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানাযায়, সোমবার সকালে রাস্তা দিয়ে মাদরাসায় যাওয়ার সময় রৌমারী থেকে আসা একটি ঔষধ কোম্পানি’র কাভার্ডভ্যান শিশু জিহাদকে ধাক্কা দিলে সে রাস্তায় পড়ে যায় এবং ঘঁনাস্থলেই তার মৃত্যু ঘটে। পরে বিক্ষুব্ধ জনতা ঘাতক গাড়ীসহ চালককে আটক করে রাখেন। পরে থানা পুলিশ ও জনপ্রতিনিধিরা উপস্থিত হয়ে সবাইকে শান্ত করেন এবং গাড়িটি থানায় আনেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সরবেশ আলী বলেন, একটি ঔষুধ কোম্পানির গাড়ির ধাক্কায় মাদরাসা ছাত্র জিহাদের মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক গাড়িসহ চালক আটক আছেন।  

অপরদিকে সকালে চরটাপুর চর জামাইপাড়া এলাকায় স্ত্রীর ওপর অভিমান করে শাড়ীর কাপর পেঁচিয়ে ঘরের ধরনার সাথে ফাঁস দিয়ে স্বামী আরিফুল ইসলাম আত্মহত্যা করেন। পরে বেলা ১১ টার দিকে স্থানীয় লোকজনের মাধ্যমে থানা পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় নিহতের বাবা বাবুল মিয়া একটি অপমৃত্যু হিসেবে মামলা দায়ের করেন।

নিহতের বাবা বাবুল মিয়া বলেন, এক সপ্তাহ আগে বউ আনতে বিয়াই বাড়িতে গিয়েছিল ছেলে। কিন্তু ছেলের বউ আসেনি। পরে ছেলে বাড়িতে চলে এসে আত্মহত্যা করেন। আমার বড় ছেলে মইরা এখন আমি নিঃস্ব হয়ে গেলাম। তিনি আরও বলেন, আমার ছেলের ব্রেনেরও সমস্যা রয়েছে। এজন্যে থানা পুলিশকে কোন অভিযোগ দেইনি।

নিহতের স্ত্রী মোছা. মিনারা বলেন, আমাকে না জানিয়ে সে (স্বামী) পৃথিবী থেকে চইলা গেল। আমি এখন শেষ হয়ে গেলাম। আমি বলেছিলাম দুই একদিন পর শ^শুর বাড়ী যাবো। কিন্তু সে তাঁর আগেই আমার বাড়ি থেকে চইলা গিয়ে  একলা কইরা রেখে গেল। স্ত্রী আরও বলেন, আমার স্বামী’র ব্রেনের সমস্যা তাই ফাঁস দিয়ে মইরা গেছে।

স্থানীয় ইউপি সদস্য মো. আজিজুল হক বলেন, পরিবারের লোকজন আমাকে একজনের আত্মহত্যার বিষয় সংবাদ দেয়। ওই বাড়ীতে গিয়ে এক যুবকের লাশ ঘরের ধরনার সঙ্গে শাড়ী কাপর দিয়ে ফাঁস লটকানো অবস্থায় রয়েছে। পরে থানা পুলিশকে সংবাদ দেওয়া হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করেন।  

এদিকে একই দিনে যাদুরচর ইউনিয়নের খেওয়ার গ্রামের স্বামীর সঙ্গে ঝগড়ার করে গলায় রশি বেঁধে আম গাছের ডালের সঙ্গে স্ত্রী সায়মুন বেগম (৬১) নামের এক বৃদ্ধ নারী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের স্বামী আব্দুস শহিদ বলেন, আমার স্ত্রী মানসিক সমস্যায় ভোগছেন এজন্যে সে আত্মহত্যা করে মরেছেন। তবে স্ত্রীর সঙ্গে কোন ঝগড়া হয়নি। স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম ঘটনার বিষয় নিশ্চিত করে বলেন, ওই বৃদ্ধের লাশ উদ্ধার করেছেন পুলিশ।

অন্যদিকে একই দিনে বাবা ও মায়ের সঙ্গে অভিমান করে শাপলা খাতুন বিষপান কওে অসুস্থ হয়। পরে পরিবারের লোকজন তাকে রৌমারী হাসপাতালে ভর্তি করান। শাপলা খাতুন গাছবাড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

বাবা আব্দুর রহমান জানায়, আমার মেয়ের মানিক সমস্যা’র কারনে সে বিষপান করে আত্মহত্যা করতে গিয়েছিলেন। এখন রৌমারী হাসপাতালে ভর্তি রয়েছেন।

পৃথক ঘটনা প্রসঙ্গে রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার বলেন, গলায় ফাঁস অবস্থায় এক যুবক ও এক বৃদ্ধ নারী’র লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়াও সড়ক দুর্ঘটনায় এক শিশু’র লাশ উদ্ধার করা হয়। তবে পৃথক ঘটনায় তাদের পরিবারের কেউ কোন অভিযোগ দেয়নি। তবে এ পৃথক ঘটনায় আমাদের আইনি প্রক্রিয়া চলছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top