সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

S M Ashraful Azom
0

 : জামালপুরের সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় হ্নদয় হাসান (৫) নামে এক শিশুর নিহত হয়েছে। বুধবার সকালে পৌরসভার বলারদিয়ার চৌধুরীবাড়ী মোড়ে এ ঘটনা ঘটে। 

জামালপুরের সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু



 নিহত শিশু পৌরসভার বলার দিয়ার গ্রামে হোটেল ব্যবসায়ী খোকন মিয়ার ছেলে ও স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী।


নিহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, পৌরসভার বলারদিয়ার গ্রামের খোকন মিয়ার ছেলে হ্নদয় হাসান। সে বুধবার সকালে বড় বোন সুমির সাথে বলারদিয়ার চৌধুরীবাড়ী মোড়ের ব্র্যাক স্কুল থেকে বাড়ি ফিরছিল। ফেরার পথে রাস্তা পারাপারের সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে হ্নদয় হাসান গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। 


এ ব্যাপারে সরিষাবাড়ী থানার কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হওয়ার বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top