রৌমারীতে যুবতী হত্যার ঘটনায় একজন গ্রেপ্তার

S M Ashraful Azom
0

 : অবশেষে রৌমারীতে সেই চাঞ্চল্যকর যুবতী রেখা খাতুন হত্যাকান্ডের তিনদিন পর প্রধান আসামি হযরত আলী (২৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

রৌমারীতে যুবতী হত্যার ঘটনায় একজন গ্রেপ্তার



 মঙ্গলবার রাত ১১ টার দিকে র‌্যাবের নিজস্ব তথ্য প্রযুক্তি ব্যবহার করে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব ইজলামারী গ্রামে আসামির নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি হযরত আলী ইজলামারী গ্রামের আব্দুল মজিদের ছেলে। 


জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১, ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন আশিক উজ্জামান গ্রেপ্তারের বিষয় সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে আজ বুধবার ভোরে তাকে রৌমারী থানায় সোপর্দ করা হয়।


উল্লেখ্য, নিখোঁজের দু’দিন পর রেখা খাতুন নামে এক তরুনীর লাশ উদ্ধার করে থানা পুলিশ। গত সোমবার সকালে উপজেলা বন্দবেড় ইউনিয়নের ব্রহ্মপুত্রের চরের পালেরচর থেকে এ লাশ উদ্ধার করে রৌমারী থানা পুলিশ। নিহত রেখা খাতুন উপজেলা সদর ইউনিয়নে কান্দাপাড়া গ্রামের আব্দুল হাসেমের মেয়ে। 


এ ব্যাপারে তার বাবা হত্যার অভিযোগ এনে রৌমারী থানায় একটি অজ্ঞাতনামা নামে মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার যুবতীর লাশ ময়না তদন্তের জন্যে কুড়িগাম মর্গে প্রেরণ করেন রৌমারী থানা পুলিশ।


রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামির জবানবন্দি অনুযায়ী বিভিন্ন জায়গায় তল্লাশী করা হচ্ছে এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top