জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেলের জয়

S M Ashraful Azom
0

 : জামালপুরে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে। সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ ও সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন অ্যাডভোকেট ইসমত পাশা।

জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেলের জয়



জানা গেছে, জেলা আইনজীবি সমিতির নির্বাচনে ১৫টি পদের বিপরীতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩টিতেই জয় পেয়েছে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল। আর দুটি পদে জয় পেয়েছে বিএনপি সমর্থিত প্যানেল। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল থেকে অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ ২০৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী বিদায়ী সভাপতি বিএনপি সমর্থিত প্যানেলের অ্যাডভোকেট গোলাম নবী পেয়েছেন ১৪২ ভোট। সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল থেকে অ্যাডভোকেট ইসমত পাশা ২১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি সমর্থিত প্যানেলের অ্যাডভোকেট মঞ্জুর কাদের বাবুল খান পেয়েছেন ১৩২ ভোট। সহ সভাপতি, সহ সম্পাদক পদসহ অন্যান্য পদে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল বিজয়ী হলেও অডিটর পদে বিএনপি সমর্থিত প্যানেলের বিশাদ রেজওয়ান বাবু ১৮৪ ভোটে এবং পাঠাগার ও সাহিত্য বিষয়ক সম্পাদক পদে শামীমা তাসনিম সাথী ১৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ৩৬২ জন ভোটারের মধ্যে ৩৫২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহণ শেষে গণণা শুরু হয় রাত ৮টায়, গণণা শেষে মধ্য রাতে বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মুহা: খাজা আলম। 

উল্লেখ্য, অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ ৭ম বারের মত জেলা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। আর সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট ইসমত পাশা দ্বিতীয় বারের মত নির্বাচিত হলেন এবং তিনি বিদায়ী কমিটিতেও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। আগামীকাল বুধবার বিজয়ীরা শপথ গ্রহণ করবেন বলে জানা গেছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top