দেওয়ানগঞ্জে ট্রেন থেকে পা-ফসকে পড়ে যাত্রীর মর্মান্তিক মৃত্যু

S M Ashraful Azom
0

 : জামালপুরের দেওয়ানগঞ্জে ট্রেনে কাটা পড়ে মুর্শেদা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। সোমবার ভোর সোয়া ৫টার দিকে দেওয়ানগঞ্জ রেলওয়ের স্টেশনের তিন নম্বর লাইনে এ দুর্ঘটনা ঘটে।

দেওয়ানগঞ্জে ট্রেন থেকে পা-ফসকে পড়ে যাত্রীর মর্মান্তিক মৃত্যু



 নিহত মুর্শেদা বেগম উপজেলার পুরাতন ডাকাতিয়াপাড়ার মুকশেদ আলীর মেয়ে।


জানা যায়, মুর্শেদা বেগম ঢাকায় চিকিৎসার জন্যে বাড়ি থেকে ভোরে রওনা হন। দেওয়ানগঞ্জ স্টেশনে এসে কমিউটার ট্রেনের টিকিট নেন। স্টেশনের তিন নম্বর লাইনে দাঁড়ানো কমিউটার ট্রেন ছাড়ার সময় তিনি ট্রেনে ওঠার চেষ্টা করেন। এ সময় পা ফসকে পড়ে গেলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।



নিহতের ভাই ফজলু মিয়া জানান, মুর্শেদা বেগম দীর্ঘদিন থেকে বিভিন্ন রোগে ভুগছিলেন। চিকিৎসার উদ্দেশ্যে সোমবার কমিউটার ট্রেনে তিনি ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে স্টেশনে এসেছিলেন।


সহকারী স্টেশন মাষ্টার হাবিবুর রহমান জানান, মুর্শেদা বেগম কীভাবে ট্রেনের নিচে কাটা পড়েন তা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে- ট্রেন ছেড়ে দিলে ট্রেনে তখন তিনি উঠতে গিয়ে কাটা পড়েন।


রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই হোসেন জানান, ওই নারী অসুস্থ ছিলেন। ট্রেনে উঠতে গিয়ে সে ট্রেনে কাটা পড়ে। এ ব্যাপারে তার স্বজনদের কোনো অভিযোগ নেই।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top