উল্লাপাড়ায় সাবেক উপজেলা চেয়ারম্যানের পারিবারিক ইফতার মাহফিল

S M Ashraful Azom
0

 : উল্লাপাড়ায় সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহেদুল হকের উদ্যোগে পারিবারিক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

উল্লাপাড়ায় সাবেক উপজেলা চেয়ারম্যানের পারিবারিক ইফতার মাহফিল



 বুধবার বিকেলে তার উল্লাপাড়ার নিজস্ব বাসভবনে  এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, শিক্ষক, গ্রামের প্রবীন নারী-পুরুষ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দু উপস্থিত ছিলেন। 


জাহেদুল হক উল্লাপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ'লীগ দলীয় এমপি মনোনয়ন প্রার্থী হিসেবে এলাকায় যথেষ্ঠ পরিচিত রয়েছেন। 


সাবেক চেয়ারম্যান জাহেদুলের ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক এমপি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল ইসলাম শফি, পৌর মেয়র, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ত্ব এস. এম. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মাহবুব সরোয়ার বকুল, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তরুণ নেতা হেদায়েত আহমেদ এলান, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আমিনুজ্জামান অলক, উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন সহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের প্রায় ৩ শতাধিক  নেতাকর্মী উপস্থিত ছিলেন।


ইফতার পূর্ব অনুষ্ঠানে জাহেদুল হক, সমাজের দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে শাড়ি, লুঙ্গী ও থ্রী পিচ বিতরণ করেন। এছাড়াও মা-বোনেরা তার বাসায় কোরআন খতম ও তছবিহ তেলোয়াত পরিচালনা করেন। ইফতার মাহফিলে উপস্থিত সকলে ৭১'র মুক্তিযুদ্ধে নিহত হওয়া সকল শহীদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত হওয়া সকল সদস্য ও জাতীয় চার নেতার জন্য দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও  জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা করে দোয়া ও চেয়ারম্যানের মরহুম পিতা সাবেক আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম ভোলা সহ মুসলিম উম্মাহ্ প্রতি বিশেষ মোনাজাত করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top