নন্দীগ্রামে সাংবাদিক ও জনপ্রতিনিধিদের ইফতারে এমপি তানসেন

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে সাংবাদিক ও জনপ্রতিনিধিদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন। 

নন্দীগ্রামে সাংবাদিক ও জনপ্রতিনিধিদের ইফতারে এমপি তানসেন, ইফতার ও দোয়া মাহফিল,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত,ইফতার ও দোয়া মাহফিল,ইফতার মাহফিল,ইফতার



প্রেসক্লাবসহ তিনটি সাংবাদিক সংগঠনের ব্যবস্থাপনায় গত মঙ্গলবার নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে ক্যাফে এফএনএফ চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত ইফতারপূর্ব সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান। 

সাংবাদিক আব্দুল বারীকের সভাপতিত্বে ও সাংবাদিক নজরুল ইসলাম দয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন, ৭১ টেলিভিশনের বগুড়া ইনচার্জ শাহজাহান আলী, নন্দীগ্রাম উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক ও অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ফিরোজুর রহমান। 

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক এসএম দৌলত, থানার উপ-পরিদর্শক খায়রুল ইসলাম, নন্দীগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মিজানুর রহমান মুকুল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৌহিদ রাজিব, অনলাইন প্রেস ক্লাবের উপ-দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, সদস্য ইউসুফ, সুলতান সহ স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top