[২২৬] কুলাউড়ায় পেনশনের টাকা নিয়ে স্বামীকে হত্যার অভিযোগে - ৪ জন আটক

S M Ashraful Azom
0

 : মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে পেনশনের টাকার জন্য ২৭ মে শনিবার ভোররাতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তাকে রফিকুল ইসলাম সিদ্দিকী (৬৫) কে হত্যা করেছে তারই স্ত্রী।

কুলাউড়ায় পেনশনের টাকা নিয়ে স্বামীকে হত্যার অভিযোগে - ৪ জন আটক



 এ ঘটনায় ঘাতক স্ত্রী, কন্যা ও মেয়ের জামাইসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।


ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী মিছফা আক্তার সিদ্দিকা ওরফে জ্যোৎস্না (৫৫), ১ম মেয়ে শারমিন আক্তার সিদ্দিকা (৩০), ৩য় মেয়ে শেখ তাজরিন আক্তার (২১), ও ২য় মেয়ের জামাই মেহেদী হাসান (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।


জানা যায়, উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত আছলম মিয়া সিদ্দিকী ছেলে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শেখ রফিকুল ইসলাম সিদ্দিকী (৬৫) গত ০২ বছর পূর্বে ইউসিবি ব্যাংক হতে অবসর গ্রহণ করেন। অবসর গ্রহণের পর একমাত্র ছেলে আমিনুল সিদ্দিকীকে মধ্যপ্রাচ্যেও সংযুক্ত আরব আমিরাতে পাঠান। 


বাকি টাকা দিয়ে দু’মেয়েকে বিয়ে দেন, নিজে ওমরা হজ্ব করেন ও জায়গা জমি ক্রয় করে ঘর নির্মাণ করেন। কিন্তু নিহতের স্ত্রী ও ২ মেয়ে পেনশনের বাকি টাকা তাদের প্রতিনিয়ত ঝগড়া করতো। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার বিচার সালিশ হয়েছে। শুক্রবার ২৬মে রাতে শালিস বৈঠক বসে যা শনিবার ২৭ মে ভোররাত ৩টা পর্যন্ত চলে। এরপর শালিসগণ বিষয়টি সমাধান কওে দিয়ে যার যার বাড়িতে চলে যান। এর ঘন্টা দেড়েক পরে হঠাৎ চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে শেখ রফিকুল ইসলাম সিদ্দিকীকে মৃত অবস্থায় বারান্দায় পড়ে থাকতে দেখেন।


বিষয়টি স্থানীয় ইউপি সদস্য কুলাউড়া থানা পুলিশকে জানালে এসআই পরিমল ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।


প্রত্যক্ষদর্শিরা জানান, শেখ রফিকুল ইসলাম সিদ্দিকীর মাথার পিছনে আঘাতের চিহ্ন ও গলার চতুর পাশে নিলাফুলা আঘাত ও নখের আচরের দাগ ছিলো।


কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক  (তদন্ত) রতন কুমার নাথ জানান, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের ভাই বাদি হয়ে কুলাউড়া থানার মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত বাকি আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top