[৫৭৭] ঈদের কেনাকাটা করতে গিয়ে ট্রলির ধাক্কায় বাপ-ছেলের মৃত্যু, চালক আটক

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের ফুলবাড়ীতে ঈদের কেনাকাটা করতে গিয়ে ইট বোঝাই ট্রলির ধাক্কায় প্রাণ গেল মাসুদ রানা (৯) নামের এক শিশুর।

ঈদের কেনাকাটা করতে গিয়ে ট্রলির ধাক্কায় বাপ-ছেলের মৃত্যু, চালক আটক



এ সময় বাইসাইকেলে থাকা নিহত শিশুর বাবা একরামুল হককে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে তিনি চিকিৎসাধীন অবস্থায় বিকাল সোয়া তিনটায় মৃত্যু হয়েছে বলে স্বজনরা জানিয়েছেন। নিহত শিশু মাসুদ রানা ও একরামুল হক উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা। একই পরিবারে বাপ-ছেলের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক ট্রলির ধাক্কায় নিহত বাপ-ছেলের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।  

নিহত শিশুর ভাই মেহেদী হাসান জানান, রবিবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ী থেকে তার বাবা একরামুল হক ও ছোট ভাই মাসুদ রানাকে বাইসাইকেলের পিছনে নিয়ে ঈদের মার্কেটে নতুন জামা-কাপড় কেনাকাটার জন্য ফুলবাড়ীর উদ্দেশ্যে রওনা দেন। এ সময় উপজেলার সদর ইউনিয়নের চাঁদেরবাজার নামক স্থানে পৌছিলে বাইসাইকেলের পিছনে ইট বোঝাই ট্রলিটি স্বজোরে ধাক্কা দিলে ঘটনা স্থলেই মাসুদ রানা মারা যান এবং তার বাবা মারাত্বক আহত হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মৃত্যু হয়। পরে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের বাজারের একটি দোকানে ঢুকে পড়ে দোকানটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রলি জব্দ করে চালক মিলন বাবু আটক করে থানায় নিয়ে আসে।  চালক মিলন বাবু হলেন, পাশ্ববর্তী নাগেশ্বরী উপজলার এগারো মাথা এলাকার মোকছেদুল হকের ছেলে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top